আবারও একসঙ্গে সাতাশ বছর পর

বিনোদন ডেস্ক : ১৯৯২ সালে আজিজুর রহমান পরিচালিত দিল ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম, সফল তারকা জুটি নাঈম-শাবনাজ ও অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি। দীর্ঘ সাতাশ বছর পর আবারও তারা একসঙ্গে কাজ করছেন ।

নাঈম ও মিমি ভাইবোনের চরিত্রে এবং তাদের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন শবনম। ছবিটি মুক্তির পর সেই সময় ব্যবসাসফল হয়েছিল। এরপর তারা আলাদাভাবে কাজ করলেও তাদের একসঙ্গে দেখা যায়নি কখনও। দীর্ঘ ২৭ বছর পর আবারও তারা এক হয়েছেন। তবে কোনো সিনেমা বা নাটকের অভিনয়ে নয়।

নাঈম-শাবনাজের আমন্ত্রণে সম্প্রতি রাজধানীর উত্তরায় এ তারকা দম্পতির বাসভবনে এক ঘরোয়া আড্ডায় অংশ নেন শাবনাজ ও আফসানা মিমি। এই আড্ডা দেয়ার বিষয়টিও পরিকল্পনা করা হয়েছিল তিন বছর আগে। এতদিন সময় করে উঠতে পারেননি বলেই এক হওয়া হয়নি তাদের।

শবনম বলেন, দীর্ঘদিন ধরে নাঈম ও শাবনাজ বাসায় যাওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছিল। কিন্তু আমার নানা ধরনের ব্যস্ততার কারণে সময়ই বের করতে পারছিলাম না। অবশেষে সময় বের করে তাদের সঙ্গে আড্ডা দিলাম। ফেলে আসা দিনের নানা গল্পে আমরা মেতে উঠেছিলাম। ভাবতেই অবাক লাগে, এর মাঝে ২৭টি বছর পেরিয়ে গেছে!

নাইম বলেন, শবনম আপা আমাদের চলচ্চিত্রের গর্ব। তার সঙ্গে একই সিনেমায় কাজ করতে পেরেছি, এটা আমাদের অর্জন। তিনি আমাদের আহ্বানে সাড়া দিয়েছেন, এটাই অনেক বড় পাওয়া।

আফসানা মিমি বলেন, দিল আমার অভিনীত প্রথম ছবি। তাই এ ছবির সঙ্গে সম্পৃক্ত সবার সঙ্গেই বলা যায় আমার আবেগজনিত সম্পর্ক বিদ্যমান। যা আমার হৃদয় থেকে কোনোদিনও মুছে যাবে না।

সবখবর/ আওয়াল

Facebook Comments