এবার ফখরুলের শূণ্য আসনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

বগুড়া : মির্জা ফখরুলের শূণ্য আসন বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লড়তে চান ডিশ ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম।

শনিবার সন্ধ্যায় গণমাধ্যমকে হিরো আলম বলেন, যেহেতু আমার বাড়ি সদর উপজেলার এরুলিয়াতে, কাজেই আমি এবার সদর আসনেই নির্বাচন করতে চাই। নির্বাচনে লড়তে এরই মধ্যে আমার দল জাতীয় পার্টির মনোনয়ন চেয়েছি, আমার জনপ্রিয়তা নিশ্চয় দল বিবেচনা করবে। দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে প্রার্থী হিসেবে মাঠে থাকবেন বলেও জানিয়েছেন তিনি।

এর আগে একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে হইচই ফেলে দিয়েছিলেন। অবশ্য দল শেষ পর্যন্ত মনোনয়ন না দিলেও জেলার গুরুত্বপূর্ণ এই আসনে শেষ পর্যন্ত প্রার্থীতা রাখতেই চান তিনি।

বগুড়ার সদর উপজেলার ক্যাবল সংযোগ ব্যবসায়ী আশরাফুল হোসেন আলম গত কয়েক বছরে বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ পরিচিতি পান ‘হিরো আলম’ নামে।

গত সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে প্রার্থী হবার ঘোষণা দিয়ে মনোনয়ন কেনেন জাতীয় পার্টি থেকে। কিন্তু দলীয় বা মহাজোটের মনোনয়ন না পেয়ে পরে স্বতন্ত্র প্রার্থী হন হিরো আলম। যদিও নির্বাচনে সিংহ প্রতীক নিয়ে ৬৩৮ ভোট পেয়ে জামানত হারান তিনি।

ওই নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংসদ সদস্য হিসেবে শপথ না নেয়ায় আসনটি সম্প্রতি শূণ্য ঘোষণা করে উপ-নির্বাচনের তফসিল জারি করা হয়। এই উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার কথা জানিয়েছেন আলোচিত হিরো আলম।

Facebook Comments