চাকরীর প্রলোভনে ছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে এনজিও কর্মকর্তা গ্রেপ্তার

আশিকুর রহমান, টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুরে চাকরীর প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে তানছিরুল ইসলাম জিবন(২৮) নামে একটি এনজিওর ম্যানেজারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।

মঙ্গলবার দুপুরে ঢাকার মহাখালী ফ্লাইওভার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত তানছিরুল যুগবানী সমাজ কল্যাণ সংস্থার ম্যানেজার ও বাসাইল উপজেলার জশিহাটি গ্রামের আবু তাহের মিয়ার ছেলে।

জানা যায়, চলতি বছরের (২৬ মে) সকাল ১১টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্যা বাজারে আব্দুল হকের ভবনে অবস্থিত যুগবানী সমাজ কল্যান সংস্থায় চাকরী দেয়ার প্রলোভন দেখিয়ে ওই সংস্থার মহিলা স্টাফ আফিয়া বেগমের মাধ্যমে এক কলেজ ছাত্রীকে ডেকে নেয় ওই প্রতিষ্ঠানের ম্যানেজার জিবন। পরে তাকে রুমের মধ্যে আটকে ধর্ষনের চেষ্টা করে সে। এসময় ওই ছাত্রী ইজ্জত বাঁচাতে দোতলার বারান্দার দরজা দিয়ে লাফ দিয়ে পাশের ডোবায় পড়ে যায়। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসক পরীক্ষা শেষে তার মেরুদন্ডের একটি হাড় ভেঙে গেছে বলে জানায়। এঘটনার পর থেকে অভিযুক্ত জিবন পলাতক ছিলো।

এঘটনার পরদিন ওই ছাত্রীর মা বাদি হয়ে মির্জাপুর থানায় আফিয়া ও জিবনকে আসামী করে মামলা দায়ের করেন। এরপর পুলিশ আফিয়াকে গ্রেপ্তার করলেও জিবন পালিয়ে যায়।

আটকের বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল র‌্যাব-১২’এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো.শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ঢাকার ফ্লাইওভার এলাকায় অভিযান চালিয়ে জিবনকে গ্রেপ্তার করে।

সবখবর/ নিউজ ডেস্ক

Facebook Comments