জয়া আহসান টালিউডের ফিল্মফেয়ার মনোনয়ন তালিকায় | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
জয়া আহসান টালিউডের ফিল্মফেয়ার মনোনয়ন তালিকায় | সব খবর | Sob khobar




জয়া আহসান টালিউডের ফিল্মফেয়ার মনোনয়ন তালিকায়

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৪৪ জন পড়েছে

বিনোদন ডেস্ক: জয়া আহসান দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী । তাকে বর্তমানে এপার বাংলা এবং ওপার বাংলার চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করতে দেখা যায়। দেশের পাশাপাশি কলকাতাতেও জয়ার জনপ্রিয়তা আকাশচুম্বী। দেশের গুণী এই অভিনেত্রীর বহুমাত্রিক অভিনয়ের জন্য ক্যারিয়ারে যুক্ত হয়েছে বেশ কিছু আন্তর্জাতিক পুরস্কারও।

সম্প্রতি অনুষ্ঠিত হতে যাচ্ছে টালিউডের ফিল্মফেয়ার পুরস্কারের আসর। প্রতিবছরের মতো এবারো কলকাতার বাংলা সিনেমায়ও দেয়া হবে ফিল্মফেয়ার পুরস্কার। তারই ধারাবাহিকতায় আগামীকাল (৩১ মার্চ) ‘জয় ফিল্মফেয়ার পুরস্কার (বাংলা)-২০২০’-এর পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। যেখানে সমালোচকদের দৃষ্টিতে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ‘রবিবার’ ও ‘বিজয়া’ সিনেমা দুটির জন্য মনোনয়ন পেয়েছেন জয়া আহসান। এ ছাড়া সেরা সিনেমার তালিকায় ‘গুমনামি’, ‘মিতিন মাসি’, ‘পরিণীতা’, সাঁঝবাতি’ ও ‘ভিঞ্চি দার সঙ্গে জয়ার কণ্ঠ’ সিনেমাটিও মনোনয়ন পেয়েছে।

এ ছাড়া এ মাসের ১৯ তারিখ আহমদ ছফার উপন্যাস অবলম্বনে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত জয়ার ‘অলাতচক্র’ সিনেমাটি মুক্তি পায়।

করোনার কারণে নতুন সিনেমার সংখ্যা কম থাকায় জয়ার পুরোনো সিনেমা ‘বিজয়া’ কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয়েছে। প্রেক্ষাগৃহে সিনেমাটির মুক্তির বিষয়টি জয়া নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের মাধ্যমে সবাইকে জানান। মঙ্গলবার (৩০ মার্চ) জয়া তার ফেসবুকে সিনেমার পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখেন, দেশ, জাতি, ধর্ম, বর্ণ- এই সবকিছুর ঊর্ধ্বে যদি কারোর জায়গা থেকে থাকে, সেটা হলো ভালোবাসা। এই অনন্য প্রেমকাহিনিটি আবারও আপনাদের জন্য নন্দনা সিনেমা হলে মুক্তি দেয়া হয়েছে।

সবখবর/ রা.চৌ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর