তিল্লি ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আব্দুর রেজ্জাক | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
তিল্লি ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আব্দুর রেজ্জাক | সব খবর | Sob khobar




তিল্লি ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আব্দুর রেজ্জাক

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৬ জন পড়েছে

স্টাফ রিপোর্টার : আসন্ন তিল্লি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মো: আব্দুর রেজ্জাক খান। ওই ইউনিয়নের দক্ষিণ আয়নাপুর গ্রামের মৃত গাজিউর রহমান খানের ছেলে আব্দুর রেজ্জাক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। ছাত্রলীগ, যুবলীগ শেষে তিনি দীর্ঘ দিন ধরে ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত রেখেছেন।

এবারের ইউপি নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশী। আব্দুর রেজ্জাক ইতিমধ্যে তার ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করে বেড়াচ্ছেন। প্রতিদিনই তিনি বিভিন্ন ওয়ার্ডের সাধারণ মানুষ ও ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন।

সবখবরকে তিনি বলেন, তিল্লি ইউনিয়ন একটি অবহেলিত ইউনিয়ন। নদী ভাঙন কবলিত ইউনিয়নের অবহেলিত মানুষগুলোর ভাগ্যোন্নয়নে তিনি কাজ করে যাবেন। ইউনিয়নের রাস্তাঘাট, মসজিদ মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য তিনি নিরলস ভাবে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আমি দীর্ঘ ৩০ বছরের বেশি সময় ধরে দলের উন্নয়নে কাজ করে যাচ্ছি। দলের জন্য জীবনের অর্ধেকটা সময় ব্যয় করেছি। তাই আসন্ন নির্বাচনে আ‘লীগের নৌকা প্রতীকের আমিই যোগ্য দাবীদার। দলীয় মনোনয়ন পেলে প্রত্যেকটি নেতাকর্মী ও সমাজের সাধারণ মানুষদের সাথে নিয়ে আমি তিল্লি ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তর করবো। জনপ্রতিনিধি না হয়েও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি।

 

সবখবর/ রাশেদ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর