1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :

মানিকগঞ্জে নববধুসহ দুই নারীর আত্নহত্যা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ১৭৪ জন পড়েছে

মানিকগঞ্জ : মানিকগঞ্জের শিবালয়ে পৃথক ঘটনায় গলায় ফাঁস লাগিয়ে নববধূসহ দুই নারী আত্নহত্যা করেছেন। এর মধ্যে বিয়ের মাত্র ১০ দিনের মাথায় স্বামীর বাড়িতে আত্নহত্যা করলেন নববধূ বিবি রোকেয়া (২০)। অপর জনের নাম সেলিনা আক্তার(৩২)।

উপজেলার পয়লা ও পাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে সোমবার দুপুরে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তেওতা ইউনিয়নের পয়লা গ্রামের মৃত জিন্দার আলীর ছেলের মোঃ ওয়াসিমের সাথে সাভারের ব্যাংক টাউন এলাকার শুকুর আলীর মেয়ে বিবি রোকেয়ার বিয়ে হয় গত ১ নভেম্বর। রোববার রোকেয়াকে বাবার বাড়ি থেকে নিয়ে আসেন স্বামী। সোমবার বেলা ১১ টার দিকে স্বামীর বাড়িতে ঘরের আড়াঁর সাথে ওঁড়না পেছিয়ে রোকেয়া আত্নহত্যা করেন। আত্নহত্যা কারন জানাযায়নি।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সোমবার রাতে নিহতের মা-বাবাসহ স্থানীয় ইউপি মেম্বার ও চেয়ারম্যান থানায় এসে ঘটনাটি জানান। রোকেয়ার মা-বাবা এ বিষয়ে কোন অভিযোগ নেই জানিয়ে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের আবেদন করেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এছাড়া উপজেলার পাইপাড়া গ্রামের আজগর আলীর মেয়ে সেলিনা আক্তার (৩২) বাবার বাড়িতে গলায় ওঁড়না পেছিয়ে আত্নহত্যা করেন। একই গ্রামের শাহাদত আলীর (৬০) সাথে সেলিনার দ্বিতীয় বিয়ে হয়। তবে তিনি বাবার বাড়িতেই থাকতেন।

পুলিশ জানায়, সেলিনা আক্তার মানসিকভারসাম্যহীন ছিলেন।পরিবারের সদস্যরা এ সংক্রান্ত চিকিৎসার কাগজপত্রও দেখান। কারোপক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় পরিবারের সদস্যদের কাছে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়। সোমবার বিকালে লাশ দাফন করা হয়।




Comments are closed.

এই বিভাগের আরো খবর



ফেসবুকে সব খবর