মানিকগঞ্জে যুবলীগের আহবায়ক কমিটিতে স্থান পেল মনিরুল ইসলাম মনি

মানিকগঞ্জ : নবগঠিত মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটিতে জায়গা করে নিলেন সাবেক ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম খান মনি। সম্প্রতি জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা কে আহবায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জেলা পরিষদের সদস্য মাহবুবুল রহমান জনিকে যুগ্ম আহবায়ক করে ২৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ।

মনিরুল ইসলাম মনি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে স্কুল জীবন থেকেই তার রাজনীতির শুরু। মানিকগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক, দেবেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের সদস্য, পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী সদস্য হিসেবে তিনি দায়িত্ব পালন করেন।

মনিরুল ইসলাম মনি বলেন, বাংলা, বাঙ্গালী ও বাংলাদেশ সকল সোনালী অর্জনের গৌরবান্দিত অংশীদার বাংলাদেশ আওয়ামী লীগ। বাংলাদেশ সাবেক ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হয়ে জাতির পিতার আদর্শ ধারন করে দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে শান্তির পথে, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের লক্ষ্য ও উদ্দেশ্য সমুহ বর্তমান বাস্তবতার আলোকে বাস্তবায়নের জন্য যুব সমাজের গঠনমূলক অংশগ্রহণের অভিপ্রায়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ একজন কর্মী হিসেবে কাজ করতে চাই।

সবখবর/ নিউজ ডেস্ক

Facebook Comments