মানিকগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফাতর দুই | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
মানিকগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফাতর দুই | সব খবর | Sob khobar




মানিকগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফাতর দুই

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৯৮ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওর ও শিবালয়ে দুই শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। এঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেফাতর করেছে পুলিশ। ঘিওরে গ্রাম্য শালিসে ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগে দুই গ্রাম্য মাতবরকেও আসামী করা হয়েছে।

ঘিওরে ৬ বছরের শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার আবু বক্কর সিদ্দিক(৩৫) ঘিওর উপজেলার গোলাপনগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। মামলার আসামী মাতবর দুইজন হলো- মান্নান ও জাবেদ।

শিবালয়ে ১২ বছরের শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার শওকত হোসেন(২১) উপজেলার শাকরাইল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।তিনি স্থানীয় স্পেক্টা সোলার উৎপাদন কেন্দ্রের নিরাপত্তা কর্মী।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ওই দুই শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা জানান, ঘটনার দিন বিকালে শিশুটি সমবয়সীদের সাথে খেলাধূলা করছিলো।

এসময় টাকার লোভ দেখিয়ে ওই শিশুকে ফাঁকা বাড়িতে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশি যুবক আবু বক্কর। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনা ধামাচাপা দেয়ার জন্য গ্রাম্য শালিসের আয়োজন করে কয়েকজন। ধর্ষণের ঘটনা আপোষ অযোগ্য হলেও শালিসে ধর্ষককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে পুলিশ বিষটি জানতে পেরে ভিকটিমকে উদ্ধার ও আসামীকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার শিশুটির বাবা বাদী হয়ে এ ঘটনায় থানায় মামলা করেছেন। আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ কবীর জানান, বৃহস্পতির (১ এপ্রিল) সকালে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে(১২) ধর্ষণের অভিযোগে শওকত হোসেন নামে এক যুবককে গ্রেফতার করা হয়। এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। আসামীকে আদালতে এবং ভিকটিমকে হাসপাতালে পাঠানো হয়।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর