মানিকগঞ্জে ২য় বিভাগ ফুটবল প্রতিযোগিতার বাছাই

মানিকগঞ্জ : মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে শুরু হয়েছে ২য় বিভাগ বাছাই ফুটবল প্রতিযোগিতা। বৃহস্পতিবার সকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি সুদেব কুমার সাহা। এসময় আরো উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট কমিটির আহবাযক একেএম আব্বাস আকন মিল্টন, সদস্য-সচিব মো. আনিসুর রহমান হিমু এবং জেলা ক্রীড়া সংস্থার সদস্য রিপন শিকদার প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় এবং জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত এই বাছাই প্রতিযোগতায় চারটি গ্রুপে মোট ১৮টি ফুটবল দল অংশ নিচ্ছে। এই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল আগামী বছর অনুষ্ঠিতব্য ২য় বিভাগ ফুটবল লীগে অংশগ্রহণের সুযোগ পাবে।

অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে- গ্রুপ-এ: জাগীর বন্ধু মহল স্পোর্টিং ক্লাব, নিউ স্টার ক্লাব, ব্রদার্স-মানরা, নিজাম-শামছুল স্মৃতি সংঘ, গ্রুপ-বি: ডি.এস.এস.টি.এফ.সি নাবিল একাদশ, এনপিআই, ঘিওর ফুটবল একাডেমী, জাগরণী সংসদ, গ্রুপ-সি: কালিয়াকৈর নবরত্ন ক্লাব, ইউনাইটেড ক্লাব, নবগ্রাম পল্লী উন্নয়ন সংসদ, ঝিটকা তুফান মেইল স্পোর্টিং ক্লাব, নওখন্ডা বুলবুল সবুজ সংঘ, গ্রুপ-ডি: পশ্চিম সেওতা স্টার স্টার ক্লাব, রয়েল কিংস, রাজিব স্মৃতি একাদশ, নন্দরিবাঁধা দিগন্ত স্পোটিৃং ক্লাব এবং পৌলী বুলবুর ক্লাব।

Facebook Comments