শিবালয়ে করোনার টিকা প্রাপ্তি ও নিবন্ধনে জরুরী সভা | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শিবালয়ে করোনার টিকা প্রাপ্তি ও নিবন্ধনে জরুরী সভা | সব খবর | Sob khobar




শিবালয়ে করোনার টিকা প্রাপ্তি ও নিবন্ধনে জরুরী সভা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮২ জন পড়েছে
ফাইল ছবি

শহিদুল ইসলাম, মানিকগঞ্জ: করোনা টিকার নিবন্ধনসহ সার্বিক কার্যক্রম সুষ্ঠভাবে সম্পাদনের বিষয়ে শিবালয় উপজেলা প্রশাসন এক জরুরী সভার আয়োজন করে।

বুধবার সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে ইউএনও বিএম রুহুল আমীন রিমনের সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কমান্ডার রেজাউর রহমান খান জানু সভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন।

এতে স্থানীয় সংবাদকর্মী, জন প্রতিনিধি, চিকিৎসকসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন অংশ নেন।

সভায় থেকে জানা যায়, করোনা প্রতিরোধে শিবালয় উপজেলার জন্য প্রথম পর্যায়ে প্রায় ৬ হাজার ভ্যাকসিন বরাদ্ধ হয়েছে। যা জাতীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক নিবন্ধন অনুযায়ী পর্যায়ক্রমে প্রদান করা হবে। টিকা নিতে আগ্রহীরা নিজেদের স্মাটফোনে অথবা উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ তথ্যসেবা কেন্দ্র থেকে বিনামূলে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধনের সময় নিবন্ধনকারীর নাম, বয়স, এনআইডি নম্বর, ওয়ার্ড ও যে কেন্দ্রে টিকা নিতে আগ্রহী সেই কেন্দ্র নির্ধারণ করে দিতে হবে।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগসহ সরকারি-বেসরকারি স্বাস্থ্যকর্মী, বীরমুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা, সম্মূখসারির আইনশৃংখলা রক্ষাকরী বাহিনীর সদস্য, জনপ্রতিনিধি, সংবাদকর্মী, সকল ধর্মের ধর্মীয় প্রতিনিধি, সরকারি কার্যালয়ে নিয়োজিত কর্মকতা-কর্মচারী, ব্যাংক কর্মকর্তা-কর্মচারী, মৃতুদেহ দাফন ও সৎকার কাজে নিয়োজিত ব্যক্তি, বিদ্যুৎ, পানি, গ্যাস ও ফায়ার সার্ভিসের মতো জরুরী সেবায় নিয়োজিত ব্যক্তিদের অগ্রাধিকার ভিত্তিতে এ টিকা প্রদান করা হবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর