1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :

শুক্রবারে আসছে ‘রবিবার’

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ৬৩ জন পড়েছে

বিনোদন ডেস্ক : জয়া আহসান-প্রসেনজিত অভিনীত সিনেমা ‘রবিবার’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৭ ডিসেম্বর (শুক্রবার)। এমনটিই জানিয়েছেন জয়া। সম্প্র্রতি সিনেমাটির টিজার প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা ইকো এন্টারটেইনমেন্ট।

টিজারের শেষ অংশে প্রসেনজিৎ জয়াকে বলেছেন, আমি ভালো নেই সায়নী, একদম ভালো নেই। সিনেমার টিজারে প্রশংসায় ভাসছেন প্রসেনজিৎ- জয়া। একটা সম্পর্কের গল্প ও থ্রিলার মিলিয়ে তৈরি হয়েছে ‘রবিবার’।

সিনেমায় দেখা যাবে জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল, কিন্তু সেটা ভেঙে যায়। হঠাৎ একদিন রোববারে তাদের সঙ্গে দেখা হয়। প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী। স্বামী-স্ত্রীর ভূমিকায় তাদের

দেখা যাবে। দাম্পত্যকলহ, অতীতের তিক্ততা, একটা বদলে যাওয়া সম্পর্কের সমীকরণ এই সিনেমার গল্পের প্রতিপাদ্য। তাই ‘রবিবার’-এর প্রথম টিজারেই দর্শকমনে জেগেছে অনেক গল্প।

ছবির টিজার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে অভিনেত্রী জয়া লেখেন, ‘এক রবিবার, আর দুটি মানুষের বদলে যাওয়া জীবনের গল্প।’ কলকাতার নির্মাতা অতনু ঘোষের সিনেমায় প্রসেনজিৎ ও জয়া আহসান দু’জনই অভিনয় করেছেন।

অতনুর প্রথম ছবি ‘ময়ুরাক্ষী’-তে দেখা গিয়েছিল বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এরপর অতনুর দ্বিতীয় ছবি ‘বিনিসুতোয়’ অভিনয় করেছেন জয়া আহসান।

এবার অতনু প্রথমবারের মতো এক করেছেন দুই বাংলার দুই তারকা প্রসেনজিৎ ও জয়া আহসানকে। পরিচালক অতনু ঘোষের ভিন্ন স্বাদের ছকভাঙা সম্পর্কের গল্প সুনিপুণভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন প্রসেনজিৎ-জয়া।

সাফটা চুক্তির আওতায় গত শুক্রবার মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত ‘কণ্ঠ’। এ সম্পর্কে তিনি বলেন, ‘কণ্ঠ’ ছবিটি জীবনশক্তির কথা বলে। এতে কাজ করতে গিয়ে জীবনকে নতুন করে দেখতে শিখেছি।

একজন শিল্পীর সবসময় ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ হয় না। কণ্ঠ সিনেমায় অভিনয় করে আত্মতৃপ্তি মিলেছে। দর্শক এটি ভালোভাবে গ্রহণ করেছেন বলে সব কষ্ট সার্থক হয়েছে।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর



ফেসবুকে সব খবর