অক্ষয়ের দাঁড়ি নিয়ে চুলাচুলি আমির খান - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
অক্ষয়ের দাঁড়ি নিয়ে চুলাচুলি আমির খান - সব খবর | Sob khobar




অক্ষয়ের দাঁড়ি নিয়ে চুলাচুলি আমির খান

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৬৪৪ জন পড়েছে

বিনোদন ডেস্ক : সিনেমায় অভিনয় করতে গিয়ে আমির খান যেভাবে নিজেকে পুরোপুরি সমর্পণ করেন ও প্রয়োজনের আঙ্গিকে নিজেকে ঢেলে সাজান, এমনটা খুব কমই দেখা যায়। তাইতো বরাবরের মতো আবারও নতুন রূপে হাজির হয়েছেন আমির। আর তা নিয়ে দর্শকদের উচ্ছ্বাস ও বিতর্কেরও যেন শেষ নেই।

লাল সিং চাড্ডা সিনেমায় একজন শিখ সরদারের চরিত্রে অভিনয় করছেন বলিউডের আমির। তার জন্য দীর্ঘকাল ধরে তিনি সযত্নে নিজের দাঁড়ি-গোঁফকে বড় হতে দিয়েছেন। এরপর পাগড়ি মাথায় পুরাদস্তুর সরদার রূপে আবির্ভূত হয়েছেন তিনি।

সরদার আমির খানকে দেখে দারুণ উচ্ছ্বসিত তার ভক্তরা। উচ্ছ্বাসের আতিশয্যে অনেকে অক্ষয় কুমারের সঙ্গে তুলনা টেনেছেন। কারণ, ইতোপূর্বে সিং ইজ কিং এবং কেসরি সিনেমায় সরদার চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়।

সিনেমা দু’টিতে তিনি নকল গোঁফ-দাঁড়ি ব্যবহার করে সরদার সেজেছিলেন। কিন্তু এসব নকল রূপে বিশ্বাস করেন না আমির খান। তিনি দীর্ঘকাল ধরে নিজের গোঁফ-দাঁড়ি বড় রেখে বাস্তবিক সরদার রূপ নিয়েছেন। তাই অক্ষয়ের চেয়ে আমিরকে এগিয়ে রাখতে চান তার ভক্তরা।

তবে অক্ষয়ের ভক্তরাও দমে যাননি। তাদের জোরালো বক্তব্য, অক্ষয় কুমার একসঙ্গে একাধিক সিনেমার কাজ করে থাকেন। তাই তার পক্ষে একটি চরিত্রের জন্য নতুন রূপ ধারণ করা সম্ভব হয় না। কিন্তু আমির খান সাধারণত একটি নির্দিষ্ট সময়ে একটি সিনেমা নিয়েই কাজ করে থাকেন।

অক্ষয় কুমারের ঘনিষ্ঠ একটি সূত্র ডেকান ক্রনিকলকে বলেন, বলিউডে অক্ষয় কুমারই একমাত্র নায়ক নন যিনি নকল দাঁড়ি ব্যবহার করে শিখ চরিত্রে অভিনয় করেছেন। আমির খান নিজের কাজের প্রতি কতটা সমর্পিত তা বিশ্বকে জানাতে অক্ষয়কে জেনেবুঝেই নীচে নামানোর অপচেষ্টা করা হচ্ছে।

তবে এসব নিয়ে আমির বা অক্ষয়ের নিশ্চয়ই কোন মাথাব্যথা নেই। বরং নিজেদের কাজ নিয়েই মহাব্যস্ত সময় পার করছেন বলিউডের শীর্ষ এই দুই অভিনেতা।

হলিউডের বিখ্যাত ফরেস্ট গাম্প থেকে অনুপ্রাণিত লাল সিং চাড্ডা সিনেমাটি মুক্তি পাবে ২০২০ সালে। এখন পুরোদমে সিনেমাটির শুটিং চলছে ভারতের পাঞ্জাবে। অদ্বৈত চন্দন পরিচালিত সিনেমাটিতে আমিরের সঙ্গে অভিনয় করছেন কারিনা কাপুর।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর