অপহরনের ৬ঘন্টা পর দুই শিশু উদ্ধার, আটক তিন - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
অপহরনের ৬ঘন্টা পর দুই শিশু উদ্ধার, আটক তিন - সব খবর | Sob khobar




অপহরনের ৬ঘন্টা পর দুই শিশু উদ্ধার, আটক তিন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৩৩৬ জন পড়েছে

মোঃ আতিকুর রহমান আজাদ, কালকিনি (মাদারীপুর) : মাদারীপুরের কালকিনি উপজেলার আন্ডারচর গ্রাম থেকে আদনান (৫) ও জোনায়েত (৮) নামের দুই শিশুকে অপহরনের ৬ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। সেই সাথে পুলিশ তিন অপহরনকারী জব্বার সিকদার (৫০) তার ছেলে সজিব (১৭) ও আবদুল্লাহ (১৬)কে আটক করেছে ।

বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল যোগে কালকিনির আন্ডারচর দাখিল মাদ্রাসার মাঠ থেকে অপহরন করা হলে তৎপর পুলিশ রাত সাড়ে ১২টায় বরিশালের মুলাদির পাতারচর গ্রাম থেকে তাদের উদ্ধার করে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকার বড়চর কয়ারিয়া গ্রামের ইতালি প্রবাসী আসাদুজ্জামান চৌধুরীর শিশু পুত্র আদনান তার মামা বাড়ি আন্ডারচর গ্রামে বেড়াতে আসলে তাকে ঘুরতে নেয়ার কথা বলে কৌশলে অপহরন করা হয়। কিন্তু এসময় তার খেলার সঙ্গী মরহুম হাবিব খানের ছেলে জোনায়েত দেখে ফেললে তাকেও অপহরন করা হয়। তবে নেয়ার সময় অনেকে দেখে ফেলায় অপহৃত শিশুর পরিবার তাৎক্ষনিক থানায় সাধারন ডায়েরী করে। আর পুলিশ শিশু দুটিকে উদ্ধারে তৎপর হয়ে ওঠে। পরে রাতে অপহরনকারীরা ফোনকরে ২০লক্ষ টাকা মুক্তিপন দাবী করলে পুলিশ মোবাইলের কল ট্যাকিং করে বরিশালের মুলাদির পাতারচর গ্রাম থেকে অপহরনকারী সজিবের খালু নাসির উদ্দিনের ঘরথেকে শিশু ২টিকে উদ্ধার করে। এসময় তিন অপহরনকারীকে আটক করে তাদের বিরুদ্ধে অপহরন মামলা দায়ের করে পুলিশ।

কালকিনি থানার ওসি মোঃ নাসির উদ্দিন বলেন, অপহরনের অভিযোগ পাওয়ার সাথে সাথে অভিযান চালিয়ে শিশু দুইটি উদ্ধার ও অপহরন কারীদেরও আটক করতে সক্ষম হই।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর