অবরোধের কারণে পূর্ণিমা হেলিকপ্টারে - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
অবরোধের কারণে পূর্ণিমা হেলিকপ্টারে - সব খবর | Sob khobar




অবরোধের কারণে পূর্ণিমা হেলিকপ্টারে

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ৪২৪ জন পড়েছে

বিনোদন ডেস্ক : নতুন সড়ক পরিবহন আইন সংস্কারের দাবিতে রাস্তাঘাট অবরোধের কারণে চিত্রনায়িকা পূর্ণিমা হেলিকপ্টারে করে শুটিংয়ে অংশ নিতে বুধবার দুপুর ১টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট ইউনিয়নে গিয়ে পৌঁছান চিত্রনায়িকা পুর্ণিমা।

তিনি বলেন, নোয়াখালীতে “গাঙচিল” ছবির শুটিং শুরু হয়েছে গত ১৭ নভেম্বর। আর শুটিংয়ে আমার অংশ নেওয়ার কথা ছিল গতকাল। কিন্তু নতুন সড়ক পরিবহন আইন সংস্কারের দাবিতে শ্রমিকরা রাস্তাঘাট অবরোধ করে রাখায় যেতে পারছিলাম না। বাসা থেকে বের হয়েও ফিরে আসতে হয়েছে আমাকে। অবশেষে জরুরিভাবে হেলিকপ্টারে করে এখানে এসেছি।

নির্মাতা নঈম ইমতিয়াজ নিয়ামূল বলেন, গতকাল নায়িকার অপেক্ষায় পুরো টিম বসে ছিল। আমরা এবার টানা শুটিং করে ছবির কাজটি শেষ করতে চাই। তাই বাধ্য হয়েই হেলিকপ্টারে করে নায়িকাকে আনার ব্যবস্থা করা হয়েছে।

সেতুমন্ত্রীর লেখা উপন্যাস গাঙচিল থেকে ছবিটি নির্মাণ করা হচ্ছে। ছবিতে উঠে আসবে চরের মানুষের জীবনের গল্প। এতে এনজিওর’কর্মী মোহনা চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা আর সাংবাদিক সাগর চরিত্রে দেখা যাবে ফেরদৌসকে। এতে আর অভিনয় করছেন আসাদুজ্জমান নূর, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, জয়রাজ প্রমুখ।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর