অসহায়দের ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা তাজ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
অসহায়দের ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা তাজ | সব খবর | Sob khobar




অসহায়দের ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা তাজ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ২৩ মে, ২০২০
  • ৮৭ জন পড়েছে
অসহায়দের ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা তাজ

জয়পুরহাট সংবাদদাতা: কোভিড-১৯ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ও বিধবা মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেছেন জয়পুরহাট জেলা ছাত্রলীগ নেতা মো. তাজমিলুর রহমান তাজ।

শনিবার (২৩ মে) জেলার পাচবিবি উপজেলার অর্ধ-শতাধিক পরিবারের মাঝে এই উপহার পৌছে দেয়া হয়।

ঈদকে সামনে রেখে দেয়া এই উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, সাবান, দুধসহ নানা রকম খাদ্য পণ্য। ঈদ উপলক্ষে বাবার দেয়া কিছু অর্থ নিজের জন্য ব্যয় না করে মানুষের সেবায় প্রদানের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করলেন তাজ।

তিনি বলেন, বরাবরই আমার মানুষের পাশে থাকতে ভালো লাগে। আমি কাউকে সাহায্য করি শুধু নিজের ভালোলাগা থেকে। গরিব মানুষের মুখে যখন তৃপ্তির হাসি দেখতে পাই, সেটাই আমার বড় পাওয়া।

তিনি আরও জানান, কিছু দিন ধরেই ভাবছি হাতে টাকা থাকলে কিছু করতে পারতাম। এর মধ্যেই বাবা ঈদে কেনাকাটার জন্য কিছু টাকা দেন। তখনই মাথায় আসে, আমি তো এবার ঈদে কোথাও বেরই হবো না। তারপরই কিছু না ভেবেই চলে যাই বাজারে।
ওই মানুষগুলোর হাসি আর দোয়াই আমার ঈদের খুশি এনে দিয়েছে।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা তাজ করোনাকালীন সময়েও নিজ এলাকার মানুষের পাশে দাড়িয়েছেন। এছাড়া বিভিন্ন সামাজিক সেবামূলক কার্যক্রমেও তাকে নিয়মিত মানুষের পাশে দেখা যায়। আগামীতেও যেন এভাবেই মানুষের পাশে থাকতে পারেন, সেজন্য তিনি সবার কাছে দোয়াপ্রার্থী।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর