আইপিএলের 'ড্রিম টিম' তৈরি করলেন সৌরভ গাঙ্গুলী - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
আইপিএলের 'ড্রিম টিম' তৈরি করলেন সৌরভ গাঙ্গুলী - সব খবর | Sob khobar




আইপিএলের ‘ড্রিম টিম’ তৈরি করলেন সৌরভ গাঙ্গুলী

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ৫৬৩ জন পড়েছে

ক্রীড়া ডেস্ক : জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ হয়েছে ২০২০ আইপিএলের মেগা নিলাম। এরই মধ্যে ঘর গুছিয়ে নিয়েছে আট ফ্র্যাঞ্চাইজি।

প্লেয়ার্স ড্রাফট শেষে নিজের পছন্দের ক্রিকেটার নিয়ে ‘ড্রিম টিম’ তৈরি করলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী।

এখন একটি ফ্যান্টাসি লিগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর দাদা। সেটির এক অনুষ্ঠানে আইপিএল ক্রিকেটারদের নিয়ে পছন্দের ‘ড্রিম টিম’ তৈরি করেন তিনি।

মূলত ১০ জনকে নিয়ে পছন্দের টিম বানিয়েছেন সৌরভ। তার দলের সদস্যরা হলেন– রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, রিশভ পন্থ, আন্দ্রে রাসেল, জাসপ্রিত বুমরাহ, রিয়ান পরাগ, মার্কাস স্টোইনিস, জোফরা আর্চার ও রবিন্দ্র জাদেজা।

তবে মহারাজের পছন্দের তালিকায় নেই মহেন্দ্র সিং ধোনি। অথচ মাহি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং তিনটি আইপিএল ট্রফিজয়ী অধিনায়ক।

এ দল তৈরির পর একটি স্থান ফাঁকা রেখেছেন। ‘ড্রিম টিম’ তৈরির পর হাসতে হাসতে প্রিন্স অব ক্যালকাটা বলেন, এ দলটা তৈরি হলে বাকি একজনের আর কোনো কাজ থাকবে না।

তাই আমি অধিনায়কত্ব করে দেব। প্রয়োজনে কোচিংও করে দেব। কারণ এত শক্তিশালী দলের অধিনায়ক ও কোচের প্রয়োজন নেই। তারা ১০ জনই যথেষ্ট।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর