আগৈলঝাড়ায় ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
আগৈলঝাড়ায় ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - সব খবর | Sob khobar




আগৈলঝাড়ায় ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ২৭৫ জন পড়েছে

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় দেশের ইতিহাস সমৃদ্ধ ঐতিহ্যবাহী ও গৌরবোজ্জ্বল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদা ও বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার সকালে উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমের সামনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কৃষক লীগের প্রতিষ্ঠাতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন শেষে নেতাকর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য শোভাযাত্রা ও ব্যান্ড পার্টিসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহীদ সুকান্ত আবদুল্লাহ মিলনায়তনে দলীয় নেতৃবৃন্দ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাতের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শিক্ষক নেতা সুনীল কুমার বাড়ৈ।

আরও বক্তব্য রাখেন ছাত্রলীগ সহ-সভাপতি উজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জাকির পাইক, সাংগঠনিক সম্পাদক নান্না মল্লিক।

দলের প্রতিষ্টা বার্ষিকীতে সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর