আন্তর্জাতিক ক্রিকেটের জন্য তৈরি করতে চাই : আকবর আলী | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
আন্তর্জাতিক ক্রিকেটের জন্য তৈরি করতে চাই : আকবর আলী | সব খবর | Sob khobar
শিরোনাম




আন্তর্জাতিক ক্রিকেটের জন্য তৈরি করতে চাই : আকবর আলী

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৩ জন পড়েছে

ক্রীড়া ডেস্ক : বুধবার বিকেলে বিশ্বকাপের সোনালী ট্রফিটা নিয়ে দেশে ফিরেছে যুবারা। বিশ্ব ক্রিকেটেও যেন এখন আলোচনার কেন্দ্র বিন্দু অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়।

আকবর আলীর নেতৃত্বে পুরো বিশ্বকাপে দলগত পারফরম্যান্স দিয়েই বিশ্ব জয় করেছে জুনিয়র টাইগাররা। অধিনায়ক আকবর আলী জানিয়েছেন, ভবিষ্যতেও এই পারফরম্যান্স তারা ধরে রাখতে চান। বিশ্ব ক্রিকেটে নিজেদের আরও পরিণত করতে চান।

রাজধানীর মিরপুরে বিসিবি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিনায়ক আকবর জানান, আন্তর্জাতিক ক্রিকেটের জন্য নিজেদের প্রস্তুত করবেন তারা। সময়গুলোকে কাজে লাগাতে চান। বিসিবির পরিকল্পনাগুলো বাস্তবায়ন করার চেষ্টা করবেন।

তিনি বলেন, ‘অনূর্ধ্ব-১৯ ক্রিকেট আর আন্তর্জাতিক ক্রিকেটের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। আশা করবো বোর্ড আমাদের নিয়ে যে পরিকল্পনা সাজাবে চেষ্টা করবো নিজেদের সর্বোচ্চটা দিয়ে তা বাস্তবায়ন করা। আর যে গ্যাপটা হবে সেটা যতটা তাড়াতাড়ি সম্ভব ফিল আপ করার চেষ্টা করবো।

আপনারা জানেন, আন্তর্জাতিক ক্রিকেট কখনই সহজ নয়, কোনো সময়ই সহজ নয়। বয়সভিত্তিক ক্রিকেট আর আন্তর্জাতিক ক্রিকেটের মধ্যে গ্যাপ রয়েছে।

তাই প্রথম পরিকল্পনাই থাকেবে যে, আগামী দুই বছর যে সময়টা পাবো মানসিক এবং শক্তি-দুই দিকেই যে গ্যাপটা হবে সেটা পূরণ করা। যতটা পারি কাছাকাছি যাওয়ার চেষ্টা করবো।

সবখভর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর