আপেলকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে দু:খ প্রকাশ করলো আমাদের বাণী ডটকম | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
আপেলকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে দু:খ প্রকাশ করলো আমাদের বাণী ডটকম | সব খবর | Sob khobar




আপেলকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে দু:খ প্রকাশ করলো আমাদের বাণী ডটকম

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৫০ জন পড়েছে
সুলতানুল আজম খান আপেল

মানিকগঞ্জ: মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলকে নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ করে দু:খ প্রকাশ করেছে আমাদের বাণী নামের একটি অনলাইন পত্রিকা।

ঢাকা থেকে প্রকাশিত ওই অনলাইন পত্রিকাটি সম্প্রতি ‘মানিকগঞ্জের আতঙ্ক সুলতানুল আজম খান আপেল’ এই শিরোনামে আমাদের বাণী ডট কমে একটি সংবাদ প্রকাশ করে।

পত্রিকাটি একটি মহলের প্ররোচনায় ওই ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে। এমন কথা উল্লেখ করে গত বৃহস্পতিবার রাতে ‘আপেল’কে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও কর্তৃপক্ষের দুঃখ প্রকাশ  শিরোনামে আরেকটি সংবাদ প্রকাশ করে।

সংবাদে ভুল তথ্য প্রচারিত হওয়ায় এবং মানিকগঞ্জবাসীর পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব সুলতানুল আজম খান আপেল এর মানহানী হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন সংবাদের সংশ্লিষ্ঠ প্রতিবেদক ও সম্পাদক ।

দু:খ প্রকাশ করে আমাদের বাণী ডটকমে প্রকাশিত সংবাদটি সবখবরের পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো-

“মানিকগঞ্জের আতঙ্ক সুলতানুল আজম খান আপেল” এই শিরোনামে দেশের বহুল প্রচারিত “আমাদের বাণী ডট কম” পত্রিকায় প্রকাশিত সংবাদে তথ্যসহ প্রতিবাদ জানিয়েছেন সুলতানুল আজম খান আপেল । সংবাদে একই সাথে কিছু ভুল বোঝাবুঝি এবং একটি মহলের উদ্দেশ্য প্রণোদিত ও প্ররোচনায় সংবাদে ভুল তথ্য প্রচারিত হওয়ায় এবং মানিকগঞ্জবাসীর পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব সুলতানুল আজম খান আপেল এর মানহানী হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন সংবাদের সংশ্লিষ্ঠ প্রতিবেদক ও সম্পাদক ।

সুলতানুল আজম খান আপেল বাংলাদেশ আওয়ামীলীগ মানিকগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং আসন্ন মানিকগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি । তার রাজনৈতিক জীবন ছাত্রলীগ (জাসদ) দিয়ে শুরু হয় । ১৯৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে সর্বদলীয় ছাত্র ঐক্যের সভাপতির দায়িত্ব পালন করেন । ১৯৯২ সালে বাংলাদেশ আওয়ামীলীগের তৎকালীন বিরোধী দলীয় নেত্রীর মিন্টো রোডের বাসভবনে ৫ হাজারের অধিক নেতাকর্মী নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেন ।

প্রতিবেদনে তার শিক্ষাগত যোগ্যতা নিয়ে যে সংবাদ প্রচারিত হয়েছে তা সঠিক নয় । ১৯৯১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানিকগঞ্জের ঘিওরে এসেছিলেন সে সময়ে তার জনসভায় একটি অপ্রীতিকর ঘটনার কথা সংবাদে উল্লেখ করা হলেও বাস্তবে এমন কোন ঘটনা ঘটেনি বলে জানান জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ গোলাম মহীউদ্দীন ও সাধারন সম্পাদক অ্যাডঃ আব্দুস সালাম । তারা আরও জানান, মানিকগঞ্জ কেন্দ্রীক আপেলকে নিয়ে যে তথ্য উপস্থাপন করা হয়েছে তা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ও তাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই ধরনের মিথ্য সংবাদ প্রকাশিত হওয়ায় আমরা নিন্দা জানাচ্ছি ।

সুলতানুল আজম খান আপেল জানান, তার নিজস্ব কোন বাহিনী নেই । তিনি মুক্তিযুদ্ধের ও স্বাধীনতার চেতনায় অসম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাসী । তার স্থাবর ও অস্থাবর সকল সম্পত্তির আয়কর রিটার্ন দাখিল করা আছে এবং তিনি পরপর ৪ বার জেলার শ্রেষ্ঠ আয়কর দাতা হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পুরস্কার প্রাপ্ত হয়েছেন । গত ১৬ জুলাই কর্ণেল মালেকের স্মরণ সভায় কোনপ্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি, বরং তার উপস্থিতিতে সুন্দর ভাবে অনুষ্ঠানটি সুসস্পন্ন হয়েছে । আরও জানান, তিনি মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ডায়াবেটিস সমিতির সাধরণ সম্পাদক,চেম্বার অব কমার্স এর পরিচালক হিসেবেও মানিকগঞ্জ ডেভলপার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত হয়ে নিষ্ঠা ও সততার সাথে সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছেন।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর