আ‘লীগ নেতা আপেলকে মেয়র হিসেবে দেখতে চায় পৌরসভার শিক্ষকরা | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
আ‘লীগ নেতা আপেলকে মেয়র হিসেবে দেখতে চায় পৌরসভার শিক্ষকরা | সব খবর | Sob khobar




আ‘লীগ নেতা আপেলকে মেয়র হিসেবে দেখতে চায় পৌরসভার শিক্ষকরা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৯৭ জন পড়েছে

মানিকগঞ্জ: আসন্ন মানিকগঞ্জ পৌর নির্বাচনে মেয়র হিসেবে আ‘লীগ নেতা সুলতানুল আজম খান আপেলের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা।

রবিবার দুপুরে পূর্বদাশড়াস্থ আ‘লীগ নেতার বাসভবনে পৌর এলাকার মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহাসচিব অলিয়ার রহমান খানের সঞ্চালনায় খান বাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মজিদ মোল্লা, পোড়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তার, ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রহমান বিশ্বাস, মানিকগঞ্জ মডেল হাই স্কলের প্রধান শিক্ষক মো: জালাল উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।


এসময় শিক্ষকরা বলেন, অবহেলিত পৌরসভারকে সুন্দর ও ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলতে হলে একজন যোগ্য প্রার্থীর প্রয়োজন। আমরা মনে করি সুলতানুল আজম খান আপেল সবদিক থেকেই একজন যোগ্য প্রার্থী। যিনি বিপদে আপদে মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যান।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সুলতানুল আজম খান আপেল বলেন, প্রথম শেনীর পৌরসভা হওয়া সত্ত্বেও মানিকগঞ্জ পৌরসভায় উল্লেখ্যযোগ্য কোন কাজ হয়নি। পৌরবাসীর সুযোগ পেলে মানিকগঞ্জ পৌরসভাকে একটি ডিজিটাল ও দূর্নীতিমুক্ত পৌরসভা হিসেবে গড়তে তুলব।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর