ইউরোর মূলপর্বে পর্তুগাল রোনাল্ডোর গোলে - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ইউরোর মূলপর্বে পর্তুগাল রোনাল্ডোর গোলে - সব খবর | Sob khobar




ইউরোর মূলপর্বে পর্তুগাল রোনাল্ডোর গোলে

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ৩৮৫ জন পড়েছে

ক্রীড়া ডেস্ক : বাছাইয়ের ‘বি’ গ্রুপের ম্যাচে রোববার লুক্সেমবার্গের ঘরে আতিথ্য নেয় পর্তুগাল। শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলেন পর্তুগিজরা। ৩৯ মিনিটে ফার্নান্দেসের গোলে লিড নেন তারা। সতীর্থ বের্নার্দো সিলভার পাস থেকে ডান পায়ের বজ্রগতির শটে লক্ষ্যভেদ করেন তিনি।

ইউরো-২০২০ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে নিজেদের শেষ ম্যাচে লুক্সেমবার্গকে ২-০ গোলে হারিয়েছে পর্তুগাল। এ জয়ে মূলপর্বের টিকিট নিশ্চিত করেছে ফার্নান্দো সান্তোসের দল। দলের হয়ে একটি করে গোল করেন ব্রুনো ফার্নান্দেস ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

এতে ১-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় পর্তুগাল। দ্বিতীয়ার্ধে মাঠে নেমেও আক্রমণের গতি সচল রাখেন তারা। তবে সহসা গোলমুখ খুলছিল না। অবশেষে ম্যাচের শেষাংশে গোলের দেখা পান রোনাল্ডো। ৮৬ মিনিটে জটলা থেকে পায়ের আলতো টোকায় বল জালে জড়ান তিনি। জাতীয় দলের হয়ে সিআর সেভেনের এটি ৯৯তম গোল।

এ জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থেকে ইউরো মঞ্চে খেলার ছাড়পত্র পেয়েছে পর্তুগাল। আট ম্যাচে তাদের সংগ্রহ ১৭ পয়েন্ট। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে (গ্রুপসেরা) রয়েছে ইউক্রেন। আগেই মূলপর্ব নিশ্চিত করেছেন তারা। ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে সার্বিয়া। তারা খেলবে প্লে-অফ। এদিন ইউক্রেন-সার্বিয়ার খেলা ২-২ গোলে ড্র হয়।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর