ইবিতে ভালবাসা দিবসে দফায় দফায় মিছিল ইবিতে ভালবাসা দিবসে দফায় দফায় মিছিল – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




ইবিতে ভালবাসা দিবসে দফায় দফায় মিছিল

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৬ জন পড়েছে

ইসলামী বিশ্ববিদ্যালয় সংবাদদাতা: বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে ইসলমী বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল বের করেছে বিশ্ববিদ্যালয়ের ‘প্রেম বঞ্চিত সংঘ’।

শুক্রবার বিকাল ৪টায় ক্যাম্পাসে এ মিছিল করে সংগঠনটির কর্মীরা। একই সাথে ‘প্রেম বিদ্বেষী সংঘ’ এবং ‘প্রেম সফল সংঘ’র কর্মীরা মিছিল করে।

জানা যায়, ভালবাসা দিবসে নিজের সঙ্গী খুজে না পেয়ে বিক্ষোভ মিছিল বের করে ‘প্রেম বঞ্চিত সংঘ’ এর কর্মীরা। বিকেলে ‘প্রেম বঞ্চিত সংঘ’ চত্তর থেকে এ মিছিল বের করে তারা। এসময় সংগঠনটির সভাপতি স্বাগর বিশ্বাসের ও সাধারণ সম্পাদক সমার দেওয়ান নেতৃত্বে মিছিলটি ক্যম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় তারা ‘বিশ্ববিদ্যালয়ের সব সিঙ্গেল এক হও লড়াই কর’ ‘কাপলদের আস্তানা, ভেঙ্গে দাও গুরিয়ে দাও’ ‘অ্যকশন অ্যকশন কাপলদের বিরুদ্ধে ডাইরেক অ্যকশন’ সহ বিভিন্ন শ্লোগান দিতে দেখা যায়। এদিকে তাদের বিক্ষোভের পূর্বে পৃথক ভাবে মিছিল বের করে ‘প্রেম বিদ্বেষী সংঘ’ এর কর্মীরা। এসময় তারা ‘প্রেমকে না বলুন ও পরিবেশ সুন্দর রাখুন’ সহ বিভিন্ন শ্লোগান দেয়।

একই সাথে বিকেল সাড়ে ৪ টায় ক্যাম্পাসে মিছিল বের করেছে ‘প্রেম সফল সংঘ’ এর কর্মীরা। এসময় তারা ‘প্রেমই শান্তি, প্রেমই সুখ’ প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন শ্লোগান দেয়। সাথে সকল সিঙ্গেলকে ভাল থাকতে প্রেম করার প্রেরণা দেয়।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর