উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার হয়ে কাজ করতে হবে - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার হয়ে কাজ করতে হবে - সব খবর | Sob khobar




উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার হয়ে কাজ করতে হবে

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২২ জন পড়েছে

আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ থেকে যাদেরকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হবে তাদের পক্ষে সকলকে একযোগে কাজ করার নির্দেশনা দিয়েছেন দলের সভানেত্রী শেখ হাসিনা এমন মন্তব্য করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়।

শনিবার দুপুরে ঘিওর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ঘিওর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন।

সাংসদ দুর্জয় বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছে। দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোনো সরকারের আমলে তা হয়নি। তাই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে উপজেলার সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, এই ঘিওর উপজেলায় যত দৃশ্যমান উন্নয়ন হয়েছে তার সবটাই হয়েছে আওয়ামী সরকারের আমলে। তাই দলের সভানেত্রীর কথা অমান্য করে বিদ্রোহী কোন প্রার্থীর সাথে কাজ করলে নৌকার উন্নয়নের সাথে বিশ্বাস ঘাতকতা করা হবে। আর যারা এমন নির্দেশনা মানেনি এমন অনেককে দল থেকে বহিষ্কারও করা হয়েছে। নৌকার জয় হলে যেহেতু দেশের উন্নয়ন হয় তাই বলবো আপনারা নৌকার প্রার্থীর জন্য আন্তরিকতার সাথে কাজ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক আবু মো: তায়েবুর রহমান টিপু, দপ্তর সম্পাদক এহতেশাস খান ভুনু, জেলা যুবলীগের আহ্বায়ক কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী, সাধারণ সম্পাদক মো: শরীফুল ইসলাম শরীফ ও সিনিয়র সহ-সভাপতি আবু মো: আসাদুর রহমান মিঠু।

এসময় জেলা উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর