এক হাজার মানুষকে ঈদ সামগ্রী দিল ছাত্রলীগ নেতা মুহিদ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
এক হাজার মানুষকে ঈদ সামগ্রী দিল ছাত্রলীগ নেতা মুহিদ | সব খবর | Sob khobar




এক হাজার মানুষকে ঈদ সামগ্রী দিল ছাত্রলীগ নেতা মুহিদ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ২৪ মে, ২০২০
  • ৫৭ জন পড়েছে
এক হাজার মানুষকে ঈদ সামগ্রী দিল ছাত্রলীগ নেতা মুহিদ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন খান মুহিদের উদ্যোগে ভ্রাম্যমান বাজারের মাধ্যমে বিনামূল্যে অসহায় ও দুস্থ ১ হাজার পরিবারের মাঝে ঈদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে হরগজ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান জ্যোতির অর্থায়নে উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন খান মুহিদের উদ্যোগে ভ্রাম্যমান বাজারের মাধ্যমে বিনামূল্যে অসহায় ও দুস্থ ১ হাজার পরিবারের মাঝে ঈদের উপহার হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

হরগজ ইউনিয়নের অসহায় ও দুস্থ ১ হাজার পরিবারের মাঝে ঈদের ভালবাসা উপহার হিসেবে ভ্রাম্যমান বাজারের চাল, ডাল, সেমাই, চিনি, আলু, ডিটাজেন্ট, মাস্ক ও সবজি থরে থরে সাজানো ছিল। যার যা প্রয়োজন নিজ হাতে নিতে পেরে উপকার ভোগীরা খুশি।

এ সময় উপস্থিত ছিলেন হরগজ ইউনিয়ন পরিষদের সদস্য আবুল হোসেন, আলী হোসেন, বদর উদ্দিন, মজিবর রহমান, ইসমাইল হোসেন, আ: আওয়াল, আব্দুল বাতেন, উপজেলা যুবলীগের সহ সভাপতি আলতাব হোসেন, যুবলীগ নেতা মন্জুর রহমান মন্জু, ইউনিয়ন যুবলীগ সভাপতি আ: সালামসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন খান মুহিদ বলেন, তাদের পরিবারের অর্থায়নে স্থানীয় ১ হাজার অসহায় পরিবারের জন্য ঈদের উপহার হিসেবে এ খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে। আগামীতেও মানুষের যে কোন প্রয়োজনে তাদের পরিবার পাশে দাড়াবে।

হরগজ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান জ্যোতি বলেন, হরগজ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায় ও দুস্থ্য মানুষ যাদের ঈদে কেনাকাটা করার মতো সমর্থ নেই সে রকম ১ হাজার পরিবার যাতে সুন্দর ভাবে ঈদ করতে পারে তাই তাদের জন্য ভালবাসা ঈদ উপহার হিসেবে ভ্রাম্যমান বাজারের মাধ্যমে বিনামূল্যে এ সব খাদ্য সামগ্রী বিতরনের ব্যবস্থা করেছি।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর