এনআইএমসি মিডিয়া এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক চন্দন
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
এনআইএমসি মিডিয়া এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক চন্দন




এনআইএমসি মিডিয়া এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক চন্দন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৭৫ জন পড়েছে

জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট ( এনআইএমসি) এ্যাওয়ার্ড-২০২২ রাইজিংবিডির মানিকগঞ্জ প্রতিনিধি জাহিদুল হক চন্দন এ্যাওয়ার্ড পেয়েছেন।

রবিবার (৩১ জুলাই) সন্ধ্যায় জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের শেখ রাসেল অডিটোরিয়ামে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব জনাব মকবুল হোসেন পিএএ এই সম্মাননা প্রদান করেন।

সুশাসনের জন্য ৫টি কৌশলপত্রের উপর প্রাপ্ত তিনশোর বেশি আবেদন বিচার বিশ্লেষন করে জুড়ি বোর্ড প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীদের ৩ ক্যাটাগরিতে দেশব্যাপী মোট ২০ জন গণমাধ্যমকর্মীকে নির্বাচিত করেন। তথ্য অধিকার নিয়ে জনপ্রিয় অনলাইন পোর্টাল রাইজিংবিডিতে প্রকাশিত’ তথ্য কমিশনেও মিলছেনা তথ্য’ প্রতিবেদনের জন্য জাহিদুল হক চন্দনকে মনোনীত করেন জুড়ি বোর্ড।

এ সময় উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব জনাব মকবুল হোসেন পিএএ,মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) সামসুল আরেফিন, ইউরোপিয়ন ইউনিয়নের প্রথম সচিব, টিম লিডার (শিক্ষা) জনাব হ্যান্স ল্যাম্বব্রিচট, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর টম মিশসাহ, পিফরডি প্রকল্পের পরিচালক এবং মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্মসচিব আয়েশা আক্তার ও পিফরডি প্রকল্পের টিম লিডার আর্সেন স্টেফেনিয়ন সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এক প্রতিক্রিয়ায় জাহিদুল হক চন্দন বলেন, সরকারি সেবার মান নিয়ে সমালোচনাধর্মী প্রতিবেদন করে সরকারি প্রতিষ্ঠান থেকে অ্যাওয়ার্ড-এর জন্য মনোনয়ন পাবো কিনা সন্দিহান ছিলাম। আমাকে সম্মানিত করায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট (এনআইএমসি) ও নাম না জানা বিচারকদের প্রতি বিশেষ ধন্যবাদ জানাই।

রা/চৌ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর