এবার বিজ্ঞাপনে গানের মানুষ নন্দিতা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
এবার বিজ্ঞাপনে গানের মানুষ নন্দিতা - সব খবর | Sob khobar




এবার বিজ্ঞাপনে গানের মানুষ নন্দিতা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৭২২ জন পড়েছে

বিনোদন ডেস্ক : বাংলালিংকের বিজ্ঞাপনে এবার মডেল হয়েছেন সঙ্গীতশিল্পী সানজিদা মাহমুদ নন্দিতা। অনম বিশ্বাসের পরিচালনায় বাংলালিংকের নতুন প্যাকেজের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। গল্পনির্ভর এই বিজ্ঞাপনটিতে নন্দিতার বিপরীতে মডেল হিসেবে আছেন আসিফ। এর মধ্যে বিভিন্ন মাধ্যমে প্রচার শুরু হয়েছে বিজ্ঞাপনটির।

বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে নন্দিতা বলেন, ‘অনেকটা হঠাৎ করেই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা। গল্পটা এবং আমার চরিত্রটি আমার কাছে খুব ভালো লেগেছে বিধায় কাজটি করেছি।

তাছাড়া নির্মাতার প্রতিও আমার আস্থা ছিলো যে, একটি ভালো কাজ হবে। পুরো টিমের আন্তরিকতায় মুগ্ধ হয়েছি আমি। মূলত সবার উৎসাহে বিজ্ঞাপনটিতে আমি বেশ স্বাচ্ছন্দ্য নিয়ে কাজ করেছি। আর প্রচারের পর থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি।

অনেকেই হঠাৎ করে বিজ্ঞাপনে আমাকে মডেল হিসেবে দেখে প্রথমত বুঝতেও পারেনি এটা আমি। পরে আমার কাজের প্রশংসা করেছেন। আমার বাবা ভীষণ খুশি। আমি কাজটি করে তৃপ্ত।’ আলাপকালে এ সঙ্গীতশিল্পী জানান, নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

গতকাল রাজধানীর উত্তরায় ১২ নং সেক্টরে একটি স্টেজ শোতে অংশ নিয়েছেন। রাজধানীর গল্ফ গার্ডেনে একটি স্টেজ শোতে অংশ নেবেন আগামীকাল। এ ছাড়া পুরো নভেম্বর মাসজুড়ে রয়েছে তার একাধিক স্টেজ শো।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর