এমপি দুর্জয়ের পক্ষ থেকে পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভস বিতরণ |
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
এমপি দুর্জয়ের পক্ষ থেকে পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভস বিতরণ |




এমপি দুর্জয়ের পক্ষ থেকে পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভস বিতরণ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৮৬৭ জন পড়েছে
sobkhobar
এমপি দুর্জয়ের পক্ষ থেকে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়।

মানিকগঞ্জ: করোনা ভাইরাসের কারণে নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত সব পেশার মানুষ। পেশাগত দায়িত্ব পালনে অনেকেই আতঙ্কিত। এমন পরিস্থিতিতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়। তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে তার নির্বাচনী এলাকা ঘিওর-দৌলতপুর ও শিবালয় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সাংবাদিকদের মাঝে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করেছেন।

আরো পড়ুন : সামাজিক দূরত্ব বজায় রাখতে দোকানের সামনে পুলিশের গোলবৃত্ত

সংসদ সদস্য দুর্জয় বলেন, জাতীয় এই সংকটময় মুহুর্তে আমাদের সকলকে তার নিজ নিজ অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া দরকার। এই দায়বদ্ধতা থেকে তিনি ব্যক্তিগত তহবিল থেকে তার নির্বাচনী তিনটি উপজেলার হাসপাতাল, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও স্থানীয় সাংবাদিকদের মাঝে পিপিই, হ্যান্ডগ্লাভস্ ও মাস্ক তুলে দিলেন। এছাড়া দলীয় নেতা কর্মীদের মাঝেও এসব সামগ্রী বিতরনের উদ্যোগ নিয়েছেন। সব মিলিয়ে ২ শত পিপিই, ৭ হাজার মাস্ক ও ৭ হাজার হ্যান্ডগ্লাভস বিতরণ করা হয়েছে।

আরো পড়ুন: করোনা সংক্রমণ প্রতিরোধে শেরপুরে চলছে অঘোষিত লকডাউন

শনিবার এমপি দুর্জয়ের পক্ষ থেকে এসব সামগ্রী তুলে দেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা পরিষদের সদস্য আবুল বাসার, জেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম মনি, স্বেচ্ছাসেবকলীগ নেতা  ইনামুল ইসলাম সাকিব, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক এএম আকাশ।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর