এমপি মমতাজকে নিয়ে কটুক্তি, ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার এক
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
এমপি মমতাজকে নিয়ে কটুক্তি, ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার এক




এমপি মমতাজকে নিয়ে কটুক্তি, ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার এক

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ২৬১ জন পড়েছে

মানিকগঞ্জ: ফেসবুকে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমকে নিয়ে কটুক্তি ও অপপ্রচারের দায়ে ফিরোজ আল মামুন (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ওই ব্যক্তিকে আদালতে পাঠিয়েছে পুলিশ। সোমবার হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খান ওই ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। ওই রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ফিরোজ আল মামুন উপজেলার গালা ইউনিয়নের কালই গ্রামের মৃত: রমজান আলী মুন্সীর ছেলে।

আরো পড়ুন: মানিকগঞ্জ থেকে পালানো করোনা রোগী গাবতলী থেকে উদ্ধার

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ফিরোজ আল মামুন নামের ওই ব্যক্তি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে এমপি মমতাজকে নিয়ে কটুক্তিমূলক পোষ্ট শেয়ার করেন। সেখানে লেখা ছিল ‘মমতাজ আজানে বিরক্ত! গান গাওয়া নাকি ফরজ? এ কোন শয়তান সংসদ সদস্য?’ ওই পোষ্টটি একাধিকবার শেয়ার করায় বিভিন্ন লোকজন পক্ষে বিপক্ষে বিভিন্ন মন্তব্য করে। এবিষয়টি হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের দৃষ্টিগোচর হলে তিনি গত শনিবার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী জানান, আসামি ফিরোজ আল মামুন নামের ওই ব্যক্তি তার নিজ ব্যবহারকৃত ফেসবুক আইডিতে সংসদ সদস্য মমতাজ বেগমকে নিয়েও কটূক্তি করে আসছিলেন। তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার করে মানিকগঞ্জ কোর্টে প্রেরন করা হয়েছে।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর