ওষুধ ব্যবসায়ির জেল, ৮ জনের জরিমানা | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ওষুধ ব্যবসায়ির জেল, ৮ জনের জরিমানা | সব খবর | Sob khobar




ওষুধ ব্যবসায়ির জেল, ৮ জনের জরিমানা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৪৭ জন পড়েছে

আশিকুর রহমান, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গায় ঔষধের ফার্মেসীতে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করে এক ঔষধ ব্যবসায়ীকে ৩মাসের জেল ও ৮ব্যবসায়ীকে ৯৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় বিপুল পরিমান নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়।

রবিবার সন্ধ্যায় টাঙ্গাইল ঔষধ প্রশাসন ও র্যাবের সমন্বয়ে উপজেলার এলেঙ্গায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহরিয়ার রহমান।

এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মোছাঃ নার্গীস আক্তার, টাঙ্গাইল র্যাবের মেজর আবু নাঈম মোঃ তালাত প্রমূখ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহরিয়ার রহমান জানান, ঔষধ আইন ১৯৪০ এর ২৭ ধারা অনুযায়ী নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা এবং বিক্রির দায়ে উপজেলার এলেঙ্গা সোনিয়া মেডিকেল হলের মালিক সুরুজ জামালকে ৩ মাসের জেল,অন্তর মেডিকেল হলের মালিককে ১০ হাজার, আলশেফা মেডিসিন শপের মালিক খোকন হোসেনকে ১০ হাজার, নুপুর ফার্মেসীর মালিক নাসির উদ্দিনকে ২০ হাজার, মায়া মেডিকেল হলের মালিক জয় কৃষ্ণ দে পলাশকে ৩০ হাজার, সেন মেডিকেল হলের মালিক অজয় সেন গোপালকে ১০ হাজার,দেব ফার্মেসীর মালিক স্বপন কুমার ভৌমিককে ১০ হাজার ও শাহানা মেডিকেল হলের মালিক শাহাদত হোসেনকে ৫ হাজার টাকা মোট ৯৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে ।

অন্যদিকে জব্দকৃত ঔষধগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি ।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর