‘কভি ইদ কভি দিওয়ালি’-র প্রথম ঝলক প্রকাশ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
‘কভি ইদ কভি দিওয়ালি’-র প্রথম ঝলক প্রকাশ - সব খবর | Sob khobar




‘কভি ইদ কভি দিওয়ালি’-র প্রথম ঝলক প্রকাশ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১৪ মে, ২০২২
  • ১১৩ জন পড়েছে

বলিউড সুপারস্টার সলমন খানের ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’-র প্রথম ঝলক প্রকাশ্যে, পূজার সঙ্গে কাজ শুরু ‘ইস্পাতকঠিন’ এই ছবির প্রথম ঝলক প্রকাশের আগের দিনই শুক্রবার এ ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন তিনি।

কাঁধ ছাপিয়ে উড়ছে এলোমেলো চুল। কালো রোদচশমার আড়ালে চোখদু’টি দেখা ভার। ডান হাতে ধরা রড। যেন ‘ইস্পাতকঠিন’ নায়ক! সলমন খানের এ ছবিই দেখা গেল ইনস্টাগ্রামে। যা আসলে তাঁর নতুন ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’-র। শনিবার ছবির প্রথম ঝলকে এ ভাবে হাজির সলমন।

ইনস্টাগ্রামে ‘কভি ইদ… ’-এর প্রথম ঝলক দেখামাত্রই উচ্ছ্বসিত তাঁর ভক্তেরা। বছরের শেষে ৩০ তারিখ যা মুক্তি পেতে পারে। তবে তার আগেই ‘ভাইজানে’র ছবি নিয়ে বেশ মাতামাতি চলছে। পূজা হেগড়ের সঙ্গে জুটিতে সলমন ছাড়াও রয়েছেন তেলুগু ছবির সুপারস্টার বেঙ্কটেশ।

ছবির প্রথম ঝলক প্রকাশের আগের দিনই শুক্রবার এ ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন সলমন। মুম্বইয়ের ভিলে পার্লেতে চলছে সে কাজ। ইনস্টাগ্রামে ছবির পাশাপাশি সে কথাও লিখেছেন সলমন, ‘আমার নতুন সিনেমার শ্যুটিং শুরু হল।’ ‘বচ্চন পাণ্ডে’র পরিচালক ফারহাদ সমজির হাতেই তাঁর ছবির ভার তুলে দিয়েছেন সলমন। ভক্তদের প্রত্যাশা পূরণ হয় কি না তা এখন দেখার বিষয়।

রা/চৌ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর