করাচিতে বিমান বিধ্বস্ত, নিহত ৩৭ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
করাচিতে বিমান বিধ্বস্ত, নিহত ৩৭ | সব খবর | Sob khobar




করাচিতে বিমান বিধ্বস্ত, নিহত ৩৭

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৭৮ জন পড়েছে
ছবি সংগৃহিত

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের সিন্ধু প্রদেশের করাচিতে ৯৯ জন আরোহী নিয়ে বিধ্বস্ত হয়েছে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের একটি বিমান। এ ঘটনায় ৩৭ জন নিহত হয়েছেন।

পাকিস্তানি সংবাদ মাধ্যম ডন শুক্রবার সিন্ধুর স্বাস্থ্য বিভাগের বরাত দিয়ে এতথ্য জানিয়েছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, দুর্ঘটনায় ৩৭ জনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের সবাই বিমানটির যাত্রী ছিলেন কিনা তা জানা যায়নি। এদের মধ্যে স্থানীয় বাসিন্দারাও থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। জীবিত তিনজন উদ্ধার হয়েছেন।

এর আগে ১১ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছিলেন সিন্ধু প্রদেশের স্বাস্থ্যমন্ত্রী আজরা পেঁচু। জিন্নাহ পোস্ট গ্রাজুয়েট মেডিকেল সেন্টারের সামনে সাংবাদিকদের তিনি বলেন, ১১ জনের মৃতদেহ এবং ছয়জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

আরো পড়ুন:  ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত ১৬৯৪, সর্বোচ্চ ২৪ জনের মৃত্যু

শুক্রবার দুপুরে লাহোর থেকে ছেড়ে আসা এয়ারবাস এ-৩২০ বিমানটি করাচির জিন্নাহ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে নামার আগে তার কাছের একটি আবাসিক এলাকায় বিধ্বস্ত হয়। পাকিস্তানের পতাকাবাহী এই বিমানে ৯১ জন যাত্রী এবং ৮ জন ক্রু ছিলেন বলে জানা গেছে।

করোনা ভাইরাসের কারণে লকডাউনে বন্ধ থাকার পর বাণিজ্যিক ফ্লাইট চালুর অনুমতির কয়েকদিনের মাথায় এই দুর্ঘটনা ঘটলো বলে কৃর্তপক্ষ আরো জানান।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর