কাজ করে না এমন অফিসার আমাদের প্রয়োজন নেই : স্বাস্থ্যমন্ত্রী কাজ করে না এমন অফিসার আমাদের প্রয়োজন নেই : স্বাস্থ্যমন্ত্রী – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
You cannot copy content of this page




কাজ করে না এমন অফিসার আমাদের প্রয়োজন নেই : স্বাস্থ্যমন্ত্রী

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ৩২১ জন পড়েছে

মানিকগঞ্জ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যারা ঠিকমত কাজ করবেন না সেই সমস্ত অফিসাররা ছুটি নিয়ে চলে যান। কাজ করে না এমন অফিসার আমাদের এই অঞ্চলে দরকার নেই।

বৃহস্পতিবার দুপুরে সাটুরিয়া উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের মাঠে ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বই বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সাটুরিয়ার কয়েকটি সড়কে সংস্কার কাজ পেয়ে কাজ করছেন না। এমন ঠিকাদারদের কালো তালিকা করা হবে। ভবিষ্যতে তাদের কোন কাজ দেওয়া হবে না বলেও হুশিয়ারি দেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু বই পেলে হবে না। মানুষের মত মত মানুষ হতে গেলে অধ্যবসায়ের বিকল্প নেই। পড়াশুনার পাশাপাশি খেলাধূলায় মনযোগী হতে হবে।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রহমান, হরগজ ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন জ্যোতি প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর মন্ত্রী উপজেলার বালিয়াটী ঈশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয় এবং কর্ণেল মালেক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর