কালকিনিতে এক ইউপি সদস্যর উপরে হামলার অভিযোগ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
কালকিনিতে এক ইউপি সদস্যর উপরে হামলার অভিযোগ | সব খবর | Sob khobar




কালকিনিতে এক ইউপি সদস্যর উপরে হামলার অভিযোগ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৪২ জন পড়েছে
কালকিনিতে এক ইউপি সদস্যর উপরে হামলার অভিযোগ
কালকিনিতে এক ইউপি সদস্যর উপরে হামলার অভিযোগ

মাদারীপুর : মাদারীপুরের কালকিনিতে আক্তার হোসেন সিকদার-(৪২) নামের এক ইউপি সদস্যর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় লোকজন আহত ইউপি সদস্যকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তার নিজ বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে র‌্যাবের পোষাকধারী একদল দূর্বৃত্তকারীরা এ হামলা চালিয়েছে বলে ভূক্তভোগী পরিবার দাবী করেছেন। এদিকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের দক্ষিন বাঁশগাড়ী ভাদুরী গ্রামের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আক্তার হোসেন সিকদার রাতের খাবার খেয়ে তার নিজ ঘরে শুয়ে পরেন। কিন্তু ভোররাত ৪টার দিকে তার বাড়িতে র‌্যাবের পোষাক পরা দূর্বৃত্তকারী বেশ কয়েকজন লোক গিয়ে তাকে ডাক দেন। সে তাদের ডাকে সারানা দিয়ে ঘরের জানালা দিয়ে পালানোর চেষ্টা করেন।

এসময় ওই দূর্বৃত্তকারীরা তাকে এলোপাতারীভাবে কুপিয়ে যখম করে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন আহত ইউপি সদস্যকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

আরো পড়ুন : টাঙ্গাইলে জেএমবি সদস্য গ্রেপ্তার

ইউপি সদস্য আক্তার হোসেনের স্ত্রী মাফুজা বেগম বলেন, র‌্যাবের পোষাক পরে আমাদের বাড়িতে বেশ কিছু লোক আসেন। এবং তারা আমার স্বামীকে কুপিয়ে যখম করেন।

খাঁশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আই.সি সঞ্জয় কুমার ঘোষ বলেন, হামলার ঘটনা সত্য। তবে হামলাকারীরা র‌্যাবের পোষাকে ছিল বলে যানিয়েছেন ভূক্তভোগী পরিবার।

এ ব্যাপারে র‌্যাব-৮, এর মাদারীপুর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ তাজুল ইসলাম বলেন, একটি বিষেশ দল অভিযান চালিয়ে ভাদুরী গ্রাম থেকে মোঃ মজিবর সিকদারের ছেলে কালাই সিকদারকে গ্রেফতার করেন। তবে ইউপি সদস্য আক্তার সিকদারের উপর হামলার বিষয় যানিনা।

সবখবর/ আওয়াল

নিউজটি শেয়াল করুন




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর