কালকিনিতে ধর্ষণ মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার-তিন কালকিনিতে ধর্ষণ মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার-তিন – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




কালকিনিতে ধর্ষণ মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার-তিন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ২০ জন পড়েছে

মাদারীপুর : মাদারীপুরের কালকিনিতে কিশোরী-(১৭) ধর্ষণ মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আজ বুধবার ভোরে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আসামিদেরকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ যানায়। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন ধর্ষক জামাতুল শেখ-(২০), সহযোগী আকবর ফকির(৪২) ও রহমান বেপারী-(৩২)।

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, জেলা সদরের বাজিতপুর এলাকার কেন্দুয়া গ্রামের কাদের শেখের বখাঁটে ছেলে জামাতুলে সঙ্গে একই এলাকার জাফরাবাদ গ্রামের স্কুল পড়ুয়া এক কিশোরীর প্রেমের সম্পর্ক হয়।

পরে তাকে বিয়ের প্রলোভন দিয়ে গত শুক্রবার রাতে উপজেলার শিকারমঙ্গল এলাকার মিয়ারহাট গ্রামের রশিদ সরদারের বাড়িতে নিয়ে আসে। সেখানে ওই স্কুল পড়ুয়া মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে আকবার ফকির ও রহমান বেপারীর সহযোগীতায় একাধীকবার ধর্শন করেন জামাতুল শেখ। পরে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় কিশোরীটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক জামাতুল ও তাঁর সহযোগী আকবর ও রহমানের বিরুদ্ধে কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এসআই অমল বাড়ৈর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে আসামীদের বাড়ি থেকে তাদের তিন জনকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে কালকিনি থানার এসআই অমল বাড়ৈ বলেন, ধর্ষন মামলার ঘটনায় ধর্ষক ও তার সহযোগীদের গ্রেফতার করা হয়েছে।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর