কালকিনিতে সাংবাদিককে কুঁপিয়ে হত্যার চেষ্টা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
কালকিনিতে সাংবাদিককে কুঁপিয়ে হত্যার চেষ্টা - সব খবর | Sob khobar




কালকিনিতে সাংবাদিককে কুঁপিয়ে হত্যার চেষ্টা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৫৬৩ জন পড়েছে

সবখবর ডেস্ক: জমিজমা বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে মোঃ আতিকুর রহমান (৩৫) নামের এক সাংবাদিককে কুঁপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পরে তাকে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তিনি প্রতিদিনের সংবাদ ও সবখবর ডটকমের কালকিনি উপজেলা প্রতিনিধি ও স্থানীয় প্রেসক্লাবের সদস্য।

আজ রোববার দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকা, ভূক্তভোগী ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম পূয়ালী গ্রামের এমদাদ আলী বেপারীর সাংবাদিক পুত্র মোঃ আতিকুর রহমানের সঙ্গে একই বাড়ির মোঃ কবির হোসেন বেপারীর ঘর উত্তোলন নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায় কবির হোসেন বেপারী, বেলায়েত বেপারী, এবং আলেয়া বেগমসহ অজ্ঞাত কয়েকজন মিলে দেশীয় অস্ত্রদিয়ে সাংবাদিক আতিকের মাথার উপর কোপ দেয়। এসময় স্ত্রী শিলা বেগম এগিয়ে আসলে তাকেও পিটিয় আহত করে গলার সোনার চেইন ছিনিয়ে নেয়। এতে করে সে পাটিতে লুটে পরে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

আহত সাংবাদিক মোঃ আতিকুর রহমানের স্ত্রী শিলা বেগম বলেন, আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে কোপ দিয়েছে কবির। আমরা তাদের বিরুদ্ধে মামলা করবো।

অভিযুক্ত কবির হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার এসআই মোঃ ফরিদ আহমেদ শেখ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর