কে হচ্ছেন বিসিবির নতুন প্রেসিডেন্ট? - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
কে হচ্ছেন বিসিবির নতুন প্রেসিডেন্ট? - সব খবর | Sob khobar




কে হচ্ছেন বিসিবির নতুন প্রেসিডেন্ট?

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৫ জন পড়েছে

প্রথমবার প্যানেল ছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন অনুষ্ঠিত হলো। ২৫ পরিচালকের মধ্যে ২৩ জন নির্বাচিত হয়ে আসলেন, বাকি দুইজন আসবেন জাতীয় ক্রীড়া সংস্থার মনোনীত হয়ে।

এবারের নির্বাচনে প্যানেল না থাকায় সভাপতি পদে ছিলেন না কেউ। সবাই হয়েছেন পরিচালক। ফলে সভাপতি পদটাই এখনো শূন্য।

নির্বাচনের বেসরকারি ফলাফল প্রকাশের পরই প্রেসিডেন্ট হচ্ছেন কে, তা নিয়ে জল্পনাকল্পনা শুরু হয়েছে। কারণ একটাই, বেশ কয়েকবার নিজেকে সভাপতির পদ ব্যতীত অন্য কোথাও দেখতে চেয়েছিলেন নাজমুল হাসান পাপন। নতুন কাউকে সভাপতি হিসেবে দেখার বেশ আগ্রহ তার।

২০১২ সালে সরকার মনোনীত সভাপতি হয়ে বিসিবিতে যাত্রা শুরু করেন নাজমুল হাসান পাপন। পরের বছর ভোটাভুটির আয়োজন করলেও প্রতিদ্বন্দ্বী না থাকায় সহজেই নির্বাচিত হন। ২০১৭ সালেও একইভাবে জয়লাভ করেন তিনি। তিন মেয়াদে বিসিবির সভাপতিত্ব পালন করলেও প্রতিদ্বন্দ্বী না থাকায় আফসোসে পুড়েছেন তিনি।

চার দিকের সমালোচনা এড়াতে এবার প্যানেল না করেই নির্বাচনের ঘোষণা দেন আবাহনী লিমিটেডের এই কাউন্সিলর। নির্বাচন ঠিকই হয়েছে, তবে যে পরিমাণ প্রতিদ্বন্দ্বিতা আশা করা হচ্ছিল তা আর হয়নি। সব কিছুর পর এখন বাকি প্রেসিডেন্ট নির্বাচন। যা আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

নাজমুল হাসান নতুন কাউকে সভাপতি হওয়ার আহ্বান জানিয়ে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে রেখেন। কিন্তু বোর্ড পরিচালক হিসেবে যারা নির্বাচিত হলেন, তাদের কেউই হয়তো পাপনের বিপরীতে প্রেসিডেন্ট হওয়ার আগ্রহ দেখাবেনও না। যে কারণে সবশেষ বোর্ড সভায় পাপন নিজেই বলেছিলেন, তার মৃত্যুর আগে কেউ বিসিবির সভাপতি হতে চাইবেন না।

তাহলে কি আবারও বিসিবির সভাপতি হতে যাচ্ছেন নাজমুল হাসান পাপন! প্রথমবার সরকারের মনোনীত হওয়ার পর টানা দুইবার জেতেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। আর এবার পরিচালক হয়ে বোর্ডে আসলেও প্রেসিডেন্ট হতে যাচ্ছেন সেই পূর্বের নিয়মে। এমনটাই আভাস বিসিবির চার পাশে। দেখার অপেক্ষা কে হচ্ছেন সেই সভাপতি।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর