গানের লিরিকস ভুলে গেলেন রানু - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
গানের লিরিকস ভুলে গেলেন রানু - সব খবর | Sob khobar




গানের লিরিকস ভুলে গেলেন রানু

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ৮৭৪ জন পড়েছে

বিনোদন ডেস্ক : গান গাইতে গিয়ে নিজের গাওয়া জনপ্রিয় গান তেরি মেরি কাহানির লিরিকস ভুলে গিয়ে রানু মণ্ডলের মুখ থেকে বের হলো ওহ মাই গড! আই ফক ইট ইট ! এই হতাশার বাণী।

প্লাটফর্ম থেকে উঠে এসে বলিউডে হিমেশ রেশমিয়ার সঙ্গে দুটি সিনেমায় গানও গেয়েছেন তিনি। কিন্তু শেষমেষ এ কি বিপত্তি! একটি অনুষ্ঠানে নিজের গানের কথা ভুলে গেলেন রানু মণ্ডল।

হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ সিনেমায় প্লেব্যাক সিঙ্গার হিসেবে তিনটি গান গেয়েছেন রানু মণ্ডল। এটাও মানুষের মাঝে আরেকটি আলোচনার বিষয় ছিল।

রেলওয়ে প্লাটফর্ম থেকে উঠে এসে বলিউডে প্রথম গান গাওয়ার পর থেকেই রানু মণ্ডলের অনেক ভক্ত-অনুরাগী তৈরি হয়ে যায়। যাই হোক, তার সাম্প্রতিক কাণ্ড তার ভক্তদের খানিকটা দ্বিধা-দ্বন্দ্বে ফেলে দিয়েছে যে, তাকে আদৌ আইডল হিসেবে ভালোবাসা উচিত কিনা।

সাংবাদিক বরখা দত্তের সঙ্গে একটি ঘরোয়া অনুষ্ঠানে যোগ দেন রানু মণ্ডল। এসময় তাকে তার নিজের গাওয়া জনপ্রিয় গান ‘তেরি মেরি কাহানি’ গাইতে অনুরোধ করা হয়। মাইক হাতে নিয়ে রানু যেন চিন্তিত হয়ে পড়েন। অনেক চেষ্টা করেন লিরিকস স্মরণ করার জন্য।

তারপরই বলেন, ওহ মাই গড! আই ফক ইট ইট! অর্থাৎ বলতে চেয়েছেন, হায়! আমি তো এটা ভুলে গিয়েছি। এতো সত্যিই বিস্ময়কর। মুহূর্তেই এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

কলকাতার একটি প্লাটফর্মে রানু মণ্ডলকে লতা মঙ্গেশকরের একটি গান এক পেয়ার কা নাগমা হ্যায় গাওয়ার ভিডিও ইন্টারনেটে ভাইরাল হওয়ার পর তা বলিউডের সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার নজরে পড়ে। এরপর তিনি তাকে বলিউডে প্লেব্যাক করার সুযোগ তৈরি করে দেন।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর