গায়ে কেরোসিন ঢেলে এসএসসি পরিক্ষার্থীর আত্মহত্যা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
গায়ে কেরোসিন ঢেলে এসএসসি পরিক্ষার্থীর আত্মহত্যা - সব খবর | Sob khobar




গায়ে কেরোসিন ঢেলে এসএসসি পরিক্ষার্থীর আত্মহত্যা

আশিকুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশের সময়: শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪৯৭ জন পড়েছে

টাঙ্গাইল : টাঙ্গাইলের ঘাটাইলে গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়ে আত্মহত্যা করেছে কমলা নামের এক এসএসসি পরীক্ষার্থী। শনিবার দুপুরে উপজেলার দেওপাড়ার মলাজানি গ্রামে এ ঘটনা ঘটে। সে সৌদি প্রবাসী নূরুল ইসলামের মেয়ে ও ধলাপাড়া চন্দন বালিকা উচ্চ বিদ্যালয় থেকে তার এবার এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো।

নিহতের স্বজনরা জানান, কমলা দীর্ঘ দিন ধরে পেট ও হাতের ব্যথা জনিত রোগে ভুগছিলো। প্রায় সময়ই সে ব্যথার অসহ্য যন্ত্রনায় ছটফট করতো। আজ দুপুরে তার মা ছাগল চড়াতে বাহিরে গেলে ফাঁকা বাড়ি পেয়ে ঘরের বারান্দায় শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তার আত্নচিৎকারে প্রতিবেশীরা টিনের বেড়া কেটে বাড়িতে প্রবেশ করার আগেই সমস্ত শরীর আগুনে পুড়ে যায় তার। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় কমলার। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম বলেন, মেয়েটি কি কারণে গায়ে কেরোসিন দিয়ে আত্মহননের পথ বেছে নিয়েছে তা সঠিক করে বলা যাচ্ছে না।এবিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। অধিকতর তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর