গৃহকর্মীকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
গৃহকর্মীকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ | সব খবর | Sob khobar




গৃহকর্মীকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ২৯১ জন পড়েছে

পার্থ হাসান, পাবনা: পাবনায় গৃহকর্মীকে নির্যাতনের পর চারতলা থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে বাড়ির মালিকের বিরুদ্ধে।

মঙ্গলবার বিকেলে সদর উপজেলার মহেন্দ্রপুরে কথিত আওয়ামীলীগ নেতা আব্দুল আলীমের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মালেকা খাতুন (৩০) একই উপজেলার আতাইকুলা থানার লোহাগাড়া চমরপুর এলাকার বাসিন্দা। ঘটনার পর থেকে আলীম পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, আব্দুল আলীমের বাড়িতে মোবাইল ফোন চুরির অভিযোগে তার স্ত্রী লাকি খাতুন গৃহকর্মী মালেকাকে মারপিট ও গরম খুন্তি দিয়ে ছ্যাকা দিয়ে নির্যাতন চালায়। এতে মালেকা অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। মালেকা মারা গেছে ভেবে ঐ বাড়ির লোকজন তাকে চারতলা ভবনের ছাদে নিয়ে নিচে ফেলে দেয়।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, আহত মালেকাকে হাসপাতালে পাঠানোর নাম করে আলীমের পরিবারের লোকজন দ্রুত অটোরিক্সায় করে তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে ফেলে ও সময়ক্ষেপণ করে। পরে মালেকা মারা গেলে পুলিশকে না জানিয়েই গোপনে গ্রামের বাড়ি চোমরপুরে পাঠিয়ে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে আলীমের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে। পুলিশ নিহত মালেকার গ্রামের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, আলীমের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি ও সন্ত্রাসী চালায় বলে অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে পাবনা সদর থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর