ঘিওরে প্রয়াত সাংসদ এ এম সাইদুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ঘিওরে প্রয়াত সাংসদ এ এম সাইদুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ | সব খবর | Sob khobar




ঘিওরে প্রয়াত সাংসদ এ এম সাইদুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৩৯ জন পড়েছে

শরিফুল ইসলাম, ঘিওর:  মানিকগঞ্জের ঘিওরে বর্তমান মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বিসিবির পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়ের পিতা প্রয়াত সংসদ সদস্য অধ্যক্ষ এ এম সাইদুর রহমানের ২৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ অনুষ্ঠিত ।

শুক্রবার (৩১ জুলাই ) বিকেলে ঘিওর উপজেলা চত্বর ও ঘিওর থানা চত্বরে উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের উপস্থিতিতে উপজেলা যুবলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহাগ বাবু ও তথ্য ও গবেষণা সম্পাদক শরিফুল ইসলামের উদ্যোগে বৃক্ষরোপণ অনুষ্ঠিত হয় । এসময় ঘিওর থানার সাব ইন্সপেক্টর আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে , বর্তমান মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় এর পিতা অধ্যক্ষ এ এম সাইদুর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়া আওয়ামী লীগ মনোনয়নের মাধ্যমে ১৯৭৩ সনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন, ৭৫ এ বঙ্গবন্ধু হত্যার পর আওয়ামী লীগের দুর্দিনে দীর্ঘদিন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেন। দলীয় দায়িত্ব পালনের পাশাপাশি শিক্ষা খাতে ব্যাপক ভূমিকা পালন করেন । প্রতিষ্ঠা করেন বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান। শুধু তাই নয় ক্রীড়াঙ্গনেও তার ব্যাপক ভূমিকা রয়েছে। তিনি তৎকালীন মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়াও ঘিওর সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন তিনি। তৎকালীন স্বাধীনতা-পূর্বে পূর্ব পাকিস্তানের মনোনয়ন নিয়ে ছাত্র রাজনীতিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ভিপি নির্বাচিত হন।

তারই সুযোগ্য পুত্র বর্তমান মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক , বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ এম নাঈমুর রহমান দুর্জয় একাধারে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন। আজকে তার বাবার মৃত্যুবার্ষিকীতে মানিকগঞ্জ বাসিসহ সকলের কাছে দোয়া চেয়েছেন সাংসদ দুর্জয় ।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর