ঘিওরে বেগম রোকেয়া দিবস পালিত - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ঘিওরে বেগম রোকেয়া দিবস পালিত - সব খবর | Sob khobar




ঘিওরে বেগম রোকেয়া দিবস পালিত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৪৯০ জন পড়েছে

মো: আবুল কালাম বেপারী, ঘিওর (মানিকগঞ্জ): “নারী পুরুষ সমতা, রুখতে পারে সহিংসতা” এই স্লোগানকে সামনে রেখে ঘিওরে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।

সোমবার ঘিওর উপজেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে দিবসটি উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, উপজেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দা নাজনীন আলম, ইউআরসি জোহরা বাশার, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ দবিরুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মান্নান, স্বাগত বক্তব্য রাখেন নারী বিষয়ক কর্মকর্তা পারভীন বেগম, তথ্যসেবা কর্মকর্তা জান্নাত আরা নিপা ও ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু প্রমুখ।

উল্লেখ্য, এবার জয়িতা হিসাবে সমাজ উন্নয়নে অবদান রাখার জন্য কাজী মাহেলা, সফল জননী হিসাবে অবদান রাখার জন্য জহুরা বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী হিসাবে আঞ্জুয়ারা এবং নির্য়াতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করার ক্ষেত্রে সেলিনা আক্তারকে নির্বাচিত করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার প্রত্যেক জয়িতাদেরকে ক্রেষ্ট, চাদর ও সনদপত্র বিতরন করেন। জয়িতারা সবাই বক্তব্যের মাধ্যমে তাদের জীবনের ফেলা আশা গল্পগুলো তুলে ধরেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ দোলোয়ার হোসেন খান।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর