ঘিওরে মাদক বিরোধী আলোচনা সভা
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ঘিওরে মাদক বিরোধী আলোচনা সভা




ঘিওরে মাদক বিরোধী আলোচনা সভা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ জন পড়েছে

মানিকগঞ্জের ঘিওরে কলতা অভয়াচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার কলতা অভয়াচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

প্রধান অতিথির বক্তব্যে মাহাম্মদ গোলাম আজাদ খান বলেন, ‘যুবক ও তরুনরা মাদকাসক্ত হয়ে পড়ছে। মাদকের ছোবলে অনেক পরিবার ধ্বংস হয়ে গেছে। এর থেকে মুক্তি পেতে হলে সমাজের সকল স্তরের মানুষকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। কে মাদকের ব্যবসা করে, কারা সেবন করে এসব তথ্য দিয়ে আমাদের এসব সাহায্য করতে হবে। তথ্য দিয়ে সহায়তা না করলে সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব নয়। আপনাদের সহযোগিতা পেলে অতি সহজেই সমাজ থেকে মাদককে নির্মূল করতে পারবো।’

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাফিজুর রহমান, জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার অপু মোহন্ত, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদনন্ত) ইমতিয়াজ মাহবুব, শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী, ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম খান, নালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মধু, অ্যালামনাই অ্যসোসিয়েশননের এডমিন হারুন অর রশিদ ও মোশারফ হোসেন খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

মাদক বিরোধী আলোচনাসভার সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মঞ্জুর আলম খান।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর