ঘিওরে ২ হাজার পরিবারের মাঝে দুর্জয়ের ঈদ উপহার | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ঘিওরে ২ হাজার পরিবারের মাঝে দুর্জয়ের ঈদ উপহার | সব খবর | Sob khobar




ঘিওরে ২ হাজার পরিবারের মাঝে দুর্জয়ের ঈদ উপহার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ১২ মে, ২০২১
  • ১৫৬ জন পড়েছে

মানিকগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ব্যক্তিগত তহবিল থেকে ২ হাজার অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকন্ঠপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে দুস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

সাংসদ দুর্জয় বলেন , বৈশ্বিক করোনা মহামারিতে বিপন্ন বিশ্বের মানবতার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের কথা ভাবেন বলেই আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সারাদেশে দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ ভালো থাকে, দেশের উন্নয়ন ঘটে। পর্যায়ক্রমে দেশের সকল দুস্থ অসহায় পরিবারকে সরকারি নানা ভাতার ব্যবস্থা করা হচ্ছে। যাদের ঘর নাই ,বাড়ি নাই তাদের বাড়ি করে দিচ্ছে বর্তমান সরকার। করোনার এই মহামারী সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারি ও ব্যক্তিগত তহবিল থেকে গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে আমরা বস্ত্র ও নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি । বক্তব্য শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে ও সকলের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু মোহাম্মদ তায়েবুর রহমান টিপু, জেলা মহিলা আ’লীগের সভানেত্রী নীনা রহমান, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের সহধর্মিনী সমাজসেবিকা ফারহানা রহমান হ্যাপি, ঘিওর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মহিদুর রহমান সূর্য , ঘিওর উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি আবু মোঃ আসাদুর রহমান মিঠু, মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এনামুল হক সাকিবসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর