ঘিওরে ৬০০ অসহায় ও দুস্থদের ইফতার দিলেন সাংসদ দুর্জয় | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ঘিওরে ৬০০ অসহায় ও দুস্থদের ইফতার দিলেন সাংসদ দুর্জয় | সব খবর | Sob khobar




ঘিওরে ৬০০ অসহায় ও দুস্থদের ইফতার দিলেন সাংসদ দুর্জয়

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৫ মে, ২০২১
  • ২৩৩ জন পড়েছে
ঘিওরে জেলা যুবলীগের আয়োজনে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার দিচ্ছেন সাংসদ এ. এম. নাঈমুর রহমান দুর্জয়

আসাদ জামান: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ঘিওরে কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ. এম. নাঈমুর রহমান দুর্জয়।

মঙ্গলবার বিকেলে ঘিওর উপজেলার দলীয় কার্যালয়ের সামনে জেলা যুবলীগের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬ শত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন তিনি।

এসময় নাঈমুর রহমান দুর্জয় বলেন, আসন্ন ঈদ উপলক্ষ্যে সরকার লকডাউনের শর্ত কিছুটা শিথিল করেছে। দোকানপাট খোলা থাকায় প্রায় সবাই পরিবারের সকল সদস্যদের নিয়ে ঈদের কেনাকাটা করতে যাচ্ছেন। সেখানে ক্রেতা বিক্রেতারা সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধির কোন তোয়াক্কাই করছেন না। এমন অবাধ চলাফেরা করলে ও সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি না মানলে আমাদের দেশেও করোনা পরিস্থিতি খুবই ভয়াবহ হবে। তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

তিনি আরো বলেন, জেলা যুবলীগের মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম সত্যিই প্রশংসার দাবিদার। তারা রমজানের শুরু থেকেই জেলার বিভিন্ন স্পটে রান্না করা খাবারগুলো কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করে আসছে।

ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি মো. বাবুল বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম শরীফের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,  জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি, ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এসময় অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন- উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, জেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম মনি, ফিরোজ আলম খান, যুবলীগ নেতা ওমর ফারুকসহ জেলা, উপজেলার নেতাকর্মীরা।

এরআগে নাঈমুর রহমান দুর্জয় শিবালয় উপজেলায় দেড় হাজার অসহায়, দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক আর্থিক সহযোগিতা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন এবং ঘিওর উপজেলায় বালিয়াখোড়া ইউনিয়নের প্যাচারকান্দা গ্রামে ও ঘিওর ইউনিয়নের কুস্তা গ্রামে নদী খনন প্রকল্পের কাজ পরিদর্শন করেন।

সবখবর/ আআ

 




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর