ঘিওর উপজেলার সিংজুরীতে রাস্তা ঢালাই কাজের উদ্বোধন
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ঘিওর উপজেলার সিংজুরীতে রাস্তা ঢালাই কাজের উদ্বোধন




ঘিওর উপজেলার সিংজুরীতে রাস্তা ঢালাই কাজের উদ্বোধন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৮৭ জন পড়েছে

শরিফুল ইসলাম: মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরীতে ইউপি উন্নয়ন সহায়তা এলজিএসপি প্রকল্পের আওতায় সাড়ে ছয় লাখ টাকা ব্যয়ে আরসিসি রাস্তার ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে রাস্তার ঢালাই কাজের উদ্বোধন করেন সিংজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুর রহমান মিঠু।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- ঘিওর উপজেলার জাসদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শামসুল আলম খান, বীরমুক্তিযোদ্ধা টাইগার লোকমান, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, ইউপি সদস্য রতন মিয়া, ইউপি সদস্য ইউসুফ মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, যুবলীগ নেতা মো. বিল্টু মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চেয়ারম্যান আসাদুর রহমান মিঠু বলেন, আমি জনগণের চেয়ারম্যান তাই জনগণের আশা প্রত্যাশা পূরণে আমি বদ্ধপরিকর। আজ যে এলাকায় রাস্তা করা হচ্ছে এখানকার রাস্তাঘাট খুবই খারাপ ছিল। বিগত সময়ে যারা চেয়ারম্যান ছিলেন তাদের কোনো নজর ছিলনা। চেষ্টা করে যাচ্ছি জনগণের চাহিদা অনুযায়ী কাজ করে যাওয়ার। সরকারের বরাদ্দ শতভাগ স্বচ্ছতা বজায় রেখে জনগণের আশা পূরণ করে যাবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, সিংজুরী ইউনিয়নের আশাপুর আব্দুলের বাড়ী হতে আশাপুর বাজার হয়ে হাকিমুদ্দিনের বাড়ি পর্যন্ত ১১৮ মিটার আরসিসি রাস্তার কাজের ব্যয় ধরা হয়েছে ৬ লাখ ৪৭ হাজার ৬শত টাকা।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর