চাল চুরির ঘটনায় ইউএনও সাঈকা সাহাদাতের বদলি স্থগিত
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
চাল চুরির ঘটনায় ইউএনও সাঈকা সাহাদাতের বদলি স্থগিত




চাল চুরির ঘটনায় ইউএনও সাঈকা সাহাদাতের বদলি স্থগিত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ১ মে, ২০২০
  • ১৮৪ জন পড়েছে
চাল চুরির ঘটনায় ইউএনও সাঈকা সাহাদাতের বদলি স্থগিত
পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈকা সাহাদাত।

কক্সবাজার সংবাদদাতা: ২৪ ঘণ্টা না পেরুতেই ত্রাণের ১৫ টন চাল কেলেঙ্কারির ঘটনায় কক্সবাজারের আলোচিত পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈকা সাহাদাতকে বদলির আদেশ স্থগিত করা হয়েছে।

শুক্রবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে স্থগিতাদেশ জারি করা হয়েছে। একই আদেশে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা সিদ্দিকা বেগমকে পেকুয়ার নতুন ইউএনও হিসেবে দেওয়া নিয়োগ আদেশও স্থগিত করা হয়েছে।

আরো পড়ুন: সাভারে পোশাক কারখানা বন্ধ রাখতে স্বাস্থ্য কর্মকর্তার চিঠি

গতকাল বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত জনস্বার্থে জারি করা এক প্রজ্ঞাপনে নাজমা সিদ্দিকা বেগমকে কক্সবাজারে পেকুয়ার নতুন ইউএনও হিসেবে নিয়োগ দিয়ে আগামী ৩ মের মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছিল। জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশে আরেক প্রজ্ঞাপনে পেকুয়ার ইউএনও সাঈকা সাহাদাতকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছিল।

সাঈকা সাহাদাতের বদলির স্থগিতাদেশ পড়তে এখানে ক্লিক করুন 

সম্প্রতি পেকুয়ার ইউএনও সাঈকা সাহাদাতের বিরুদ্ধে ১৫ টন চাল চুরিতে জড়িত থাকার অভিযোগ ওঠে। আলোচিত এ ঘটনায় উপজেলার টৈটং ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। এঘটনায় স্থানীয় সরকার মন্ত্রণালয় ওই চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করে। কিন্তু চাল কেলেঙ্কারি এ ঘটনার নেপথ্যে ইউএনওর সংশ্লিষ্টতা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গত কয়েকদিন ধরে সরব হয়ে ওঠেন স্থানীয়রা। এরই জেরে সাঈকা সাহাদাতকে বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়েছিল।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর