চেয়ারম্যানপ্রার্থী নাজিম উদ্দিনের দেহরক্ষী অস্ত্রসহ আটক - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
চেয়ারম্যানপ্রার্থী নাজিম উদ্দিনের দেহরক্ষী অস্ত্রসহ আটক - সব খবর | Sob khobar




চেয়ারম্যানপ্রার্থী নাজিম উদ্দিনের দেহরক্ষী অস্ত্রসহ আটক

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৪১ জন পড়েছে

সাভার (ঢাকা) প্রতিনিধি: ঢাকার সাভারে প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে গুলি করতে যাওয়া রাকিব (২৬) নামে একজনকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকালে হেমায়েতপুর পূর্বহাটি গ্রাম থেকে তাকে আটক করা হয়।

প্রতক্ষ্যদর্শীদের অভিযোগ, তেঁতুঝোড়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মনির এবং ইউনিয়ন যুবলীগ নেতা আবির মাসুমের ওপর হামলার প্রস্তুতি নিচ্ছিল তারা।

গ্রেপ্তার রাকিব আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নাজিম উদ্দিনের দেহরক্ষী হিসেবে নিজেকে পরিচয় দেন। এসময় তার কাছ থেকে একটি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ট্যানারি পুলিশ ফাঁড়ির এসআই জাহিদ খান জানান, পূর্বহাটি চেয়ারম্যান বাড়ির সামনে রাকিব, বুলবুলসহ কয়েকজন অস্ত্র নিয়ে মহড়া দিচ্ছিল। স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে তাদের ধাওয়া করে। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে রাকিবকে অস্ত্র ও গুলিসহ আটক করে। এ সময় বুলবুল দৌঁড়ে পালিয়ে যায়।

পুলিশ জানায়, অস্ত্রের উৎসের ব্যাপারে রাকিবকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার সঙ্গে থাকা আরেক সহযোগী বুলবুলকেও আটকের চেষ্টা চলছে। সাভার মডেল থানায় এ ঘটনায় মামলা হয়েছে।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর