ছয় দিনে সালমানের আয় ১০০ কোটি - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ছয় দিনে সালমানের আয় ১০০ কোটি - সব খবর | Sob khobar




ছয় দিনে সালমানের আয় ১০০ কোটি

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৩০৬ জন পড়েছে

বিনোদন ডেস্ক : অস্থিরতার মধ্যেও  বক্স অফিসে দাপট দেখাচ্ছে সালমান খানের ‘দাবাং থ্রি’। ছয় দিনে সিনেমাটি প্রবেশ করেছে ১০০ কোটির ক্লাবে।

তথ্যমতে প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’র এখন পর্যন্ত মোট আয় ১০৩ কোটি ৮৫ লাখ রুপি। এর আগে মাত্র দুই দিনেই সিনেমাটি বক্স অফিস থেকে আয় করে নেয় অর্ধশত কোটি রুপি।

বক্স অফিসের আয় নিয়ে সালমান খান বলেন, সিনেমার জন্য এরকম একটি গোলযোগপূর্ণ সময়ে এই আয় বেশ ভালো। এর সব কৃতিত্বই আমার ভক্তদের। ভক্তরা আমার ওপর আস্থা রেখেছেন এবং তারা প্রেক্ষাগৃহে গিয়েছেন।

বক্স অফিসে ভালো ব্যবসা করলেও ‘দাবাং থ্রি’ সমালোচকদের মন জয় করতে পারেনি। অনেকে সিনেমাটির গল্প নিয়ে সমালোচনা করেছেন। ২০ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটিতে চুলবুল পাণ্ডে রূপে সালমান খান দুর্দান্ত অ্যাকশন নিয়ে হাজির হয়েছেন। এতে ভিলেন হয়েছেন দক্ষিণের অভিনেতা সুদীপ সঞ্জীব। সালমানের বিপরীতে রয়েছেন সোনাক্ষী সিনহা ও সাই মঞ্জরেকর।

বলিউডের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির একটি ‘দাবাং’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান-সোনাক্ষী সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। দ্বিতীয় কিস্তি আসে ২০১২ সালে। এবার ৭ বছর পর তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ মুক্তি পেলো। এটি পরিচালনা করেছেন প্রভুদেবা।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর