জামায়াতের কারণে বিএনপি জনগণের আস্থা হারিয়েছে : শাহরিয়ার কবির - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
জামায়াতের কারণে বিএনপি জনগণের আস্থা হারিয়েছে : শাহরিয়ার কবির - সব খবর | Sob khobar




জামায়াতের কারণে বিএনপি জনগণের আস্থা হারিয়েছে : শাহরিয়ার কবির

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৬০১ জন পড়েছে

মানিকগঞ্জ : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেছেন, বিএনপি জামায়াতের মুখে গনতন্ত্রের কথা মানায় না। আমরা ২০০১ সালে বিএনপি জামায়াত জোটের গনতন্ত্র দেখেছি। সেই সময় বিএনপি জামায়াত জোট সরকারের মদদে তাদের কর্মীরা কিভাবে সংখ্যালঘু সম্প্রদায়সহ মুক্তিযুদ্ধের পক্ষের লোকজনকে হত্যা নির্যাতন করেছে। এছাড়া জামায়াতের কারণে আজ বিএনপি জনগনের আস্থা হারিয়ে ফেলেছে। বর্তমানে সংসদ ও রাজপথে শক্তিশালি বিরোধী দল নেই। গণতন্ত্রের জন্য একটি শক্তিশালি বিরোধী দল প্রয়োজন। নির্মূল কমিটি বিরোধী দলের ভূমিকা পালন করছে। সরকারের ভালো কাজে যেমন প্রশংসা করি, তেমনি ভালো কাজ না করলে তারও সমালোচনা করি। এতে অনেক আওয়ামীলীগের নেতা এমপি মন্ত্রীরা পছন্দ করে না।

শনিবার দুপুরে মানিকগঞ্জ শহরের উদীচী কার্য়ালয় প্রাঙ্গনে জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নারী ছাত্র ও আইনজীবী ফ্রন্টের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারী নেত্রী লক্ষ্মী চ্যার্টাজির সভাপতিত্বে সম্মেলনে শাহরিয়ার কবির ছাড়াও বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী মুকুল, জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সদস্য ব্যারিষ্টার তুরীন আফরোজ, মানিকগঞ্জ পৌর সভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, একাত্তরের ঘাতক দালাল নির্র্মূল কমিটির জেলার সভাপতি অ্যাডভোকেট দীপক ঘোষ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাখাওয়াৎ হোসাইন, অধ্যক্ষ উর্মিলা রায় প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে শাহরিয়ার কবির আরো বলেন ৭ জনের মৃত্যুদন্ডের রায়ের মধ্য দিয়ে দেশে জঙ্গী নির্মূল হয়েছে এটা ভাবার কোন কারণ নেই। জামাতের রাজনীতি দেশে থাকবে আর দেশ থেকে জঙ্গীবাদ নির্মূল হবে এটা ভাবারও কোন সুযোগ নেই। জঙ্গীবাদের কারখানা নির্মল করে জঙ্গীবাদের প্রশয়দাতা ও মদতদাতাদের বিচারের আওতায় নিয়ে আসতে হবে। সেই সাথে জামাতের রাজনীতি বন্ধ করতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে দল ও দেশ গঠন করতে চান সেই ভাবে পারছেন না প্রতিবন্ধকতার কারণে। আওয়ামীলীগের নেতারা কে কি বললো তাতে কান না দিয়ে শেখ হাসিনার পাশে সব সময় আমাদের থাকা উচিত।




Comments are closed.

এই বিভাগের আরো খবর