জেলার শ্রেষ্ঠ ওসি মানিকগঞ্জ সদরের আকবর আলী খান | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
জেলার শ্রেষ্ঠ ওসি মানিকগঞ্জ সদরের আকবর আলী খান | সব খবর | Sob khobar




জেলার শ্রেষ্ঠ ওসি মানিকগঞ্জ সদরের আকবর আলী খান

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৩৩ জন পড়েছে

মানিকগঞ্জ: দ্রুত সময়ে মামলা নিষ্পত্তি, গ্রেফতারী পরোয়ানা, অবৈধ মাদকদ্রব্য, অস্ত্র, বিস্ফোরক ও চোরাই গাড়ি উদ্ধার এবং নিয়মিত মামলার আসামি গ্রেপ্তার ও জনবান্ধব পুলিশ গড়ে তোলার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকবর আলী খান এবং একই থানার ওসি তদন্ত সৈয়দ মিজানুর রহমান।

বুধবার দুপরে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ২০২১ সালের মে মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় নির্বাচিত হওয়ায় পুলিশ সুপার রিফাত রহমান শামীম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খানের হাতে ক্রেষ্ট ও পুরস্কার তুলে দেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীমের সঠিক দিক-নির্দেশনায় কাজ করার কারণেই আমি মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছি। এছাড়া পুরস্কার পাওয়ার পিছনে যাদের সবচেয়ে বেশি অবদান তারা হলেন আমার থানায় কর্মরত ওসি তদন্ত, পরিদর্শক (এস আই),উপ-পরিদর্শক(এ এস আই) এবং সকল ফোর্স। তাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এবং তারা সার্বিক সহযোগিতা করায় আজকের সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে।

তিনি বলেন, জেলা পুলিশ প্রধানের কাছ থেকে পুরস্কার পাওয়ার ধারাবাহিকতা বজায় রাখতে পুলিশী সেবা জনগনের দৌরগোড়ায় পৌছে দেওয়া সহ পুলিশী সেবা নিশ্চিত কল্পে কাজ করে যাব। এ কারণেই আমিও সদর থানার সকল জনসাধারনের সার্বিক সহযোগীতা কামনা করছি।

মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহম্মেদের নির্দেশমতে প্রান্তিক অঞ্চলের মানুষের সাথে পুলিশের সু-সম্পর্ক বজায়,দ্রুত সময়ের মধ্যে মামলা নিষ্পত্তি,গ্রেফতারী পরোয়ানা তামিল,অবৈধ অস্ত্র,মাদকদ্রব্য উদ্ধার সহ নিয়মিত মামলার আসামীদের দ্রুত গ্রেফতার করার লক্ষে পুলিশের এই কার্যক্রম শুরু হয়েছে। আগামীতে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করার কার্যক্রম অব্যাহত থাকবে। এ কারণেই জেলা পুলিশের সকল পুলিশ অফিসারদের নিষ্ঠা,সততার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর